এই প্রথম বাংলায় চালু হচ্ছে সাংবাদিকতা শেখার পুরোদস্তুর অনলাইন কোর্স। যাঁরা শুধুমাত্র সাংবাদিক হতে চান, তাঁদেরই জন্য। এবং এই কারণেই এই কোর্সে কোনওরকম সিলেবাস বা পাঠ্যক্রম নেই। এই কোর্সে পাশ-ফেল নেই।

The Bengal Story নিউজ পোর্টালের এই সাংবাদিকতার কোর্সকে এক কথায় বলা যেতে পারে একটা দীর্ঘমেয়াদি ওয়ার্কশপ, যেখানে দেশের সেরা সাংবাদিকরা নিজেদের অভিজ্ঞতা ভাগ করে নেবেন পড়ুয়াদের সঙ্গে। এই কোর্সে ভবিষ্যতের সাংবাদিকরা সরাসরি সুযোগ পাবেন রাজনৈতিক নেতা, সরকারি আমলা, উচ্চপদস্থ আধিকারিক এবং বিভিন্ন পেশার বিখ্যাত ব্যক্তিদের সঙ্গে কথা বলার। এই পেশায় পা রাখার পর অ্যাসাইনমেন্টে গিয়ে বিভিন্ন পেশার বিভিন্ন ধরনের বিখ্যাত-অখ্যাত মানুষের মুখোমুখি হতে হয় সাংবাদিকদের।কীভাবে তাঁদের সঙ্গে কথা বলতে হবে, কী প্রশ্ন করতে হবে, এই কোর্সে তারই হাতেকলমে অভিজ্ঞতার সুযোগ করে দেব আমরা।

এই কোর্সে সাংবাদিকতা শেখাবেন এনডিটিভির সিনিয়র এডিটর এবং প্রিন্সিপাল অ্যাঙ্কর বিষ্ণু সোম। তাঁর সঙ্গে আর কে কে আছেন প্যানেলে? কতগুলো ওয়ার্কশপ, কী আছে পাঠ্যক্রমে, কীভাবে রেজিস্ট্রেশন, জেনে নিন বিস্তারিত

 

Click here for details on The Bengal Story Journalism Course

 

and/or contact 9674247359 (WhatsApp only) for details

 

 

 

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us

You may also like