টুম্পা গানের বাস্তব রূপ! বিয়ে করা বউ নিয়ে পালালো প্রাক্তন প্রেমিক

বাস্তব না গল্প বোঝার উপায় নেই। সম্প্রতি শিলিগুড়ির এক বাসিন্দা বিয়ের পর অষ্টমঙ্গলা সেরে জলপাইগুড়িতে গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। কিন্তু হঠাৎই ফাঁকা রাস্তায় ওই গাড়ি আটকে দাঁড়ায় দুই যুবক। গাড়ির সামনে আচমকা বাইক নিয়ে আসায় গাড়ি চালকও বাধ্য হয়ে গাড়িটি থামিয়ে দেন। বাকিটা পুরোটাই হিন্দী সিনমার প্লট। গাড়ি থেকে নতুন বউ কে টান দিয়ে বাইকে তুলে চম্পট দেন ওই দুই ব্যক্তি। অবশ্য বাঁধা দিতে গিয়ে মারধোরও খেয়েছেন নতুন বর।

এরপরই শিলিগুড়ির বাসিন্দা ওই যুবক পুলিশে অভিযোগ করেন। কিন্তু পরে ওই নববধূ নিজেই জানান তিনি নিজের ইচ্ছায় প্রেমিকের সঙ্গে চলে যাচ্ছেন। তবে গোটা বিষয়টা হাস্যকর হলেও কোতোয়ালি থানার আইসি বিপুল সিনহা জানিয়েছেন এই ঘটনার পুরো তদন্ত হবে।

অন্যদিকে এই খবর জানাজানি হতেই মুহূর্তে পাঁচ কান হয়েছে যায়। তবে পুলিশ জানতে পেরেছে দুই পক্ষের মতেই এই বিয়ে হয়। কিন্তু বিয়ের পরে কেন ওই মহিলা এরকমভাবে পালালেন সে কথা নিজেই ভেবে পাচ্ছেন না তার বর। আবার বিয়েতে ধুমধাম করে অনুষ্ঠানও হয়েছে। কোনো ত্রুটিও রাখা হয়নি। তবে কি অন্য কিছু? হতেই পারে….কিন্তু বিয়ে যখন ভেঙেই গিয়েছে তখন টা আর নতুন করে জোড়ার কিছু নেই…. বরং এখন নতুন জীবন শুরু করার মধ্যেই বেঁচে থাকার আনন্দ খুঁজছে ওই যুবক।

Comments
Loading...