রূপশ্রীর কন্যাদের ‘ফ্রি মেকওভার’, নতুন কর্মসূচিতে ‘ভ্যালু অ্যাড’ তৃণমূল নেত্রী অনন্যা ব্যানার্জির

এবার নতুন কাজ নিয়ে বেজায় খুশি তরুনীরা। কারণ ‘দুয়ারে সরকার’ নামে কর্মসূচিকে আলাদা মাত্রা দিলেন ১০৯ নম্বর ওয়ার্ডের কো অর্ডিনেটর তথা বিদায়ী কাউন্সিলার অনন্যা ব্যানার্জি। ২০১৫ সালে কাউন্সিলর হিসাবে কাজ শুরু করেছিলেন অনন্যা। তার আগেই কলকাতা বিশ্ববিদ্যালয়ের ইংরাজি সাহিত্যের প্রাক্তনী অনন্যা জিতে ফেলেছেন ‘মিস ক্যালকাটা’ শিরোপা। বছর আট বিমান সংস্থায় বিমান সেবিকা পদে কাজ করেন তিনি। এরপরেই রাজনীতির ময়দানে প্রবেশ। তৃণমূলের হয়ে ১০৯ নম্বর ওয়ার্ডে জয়লাভ করেন। 

এবার সেই অনন্যা ব্যানার্জি এগিয়ে এলেন রুপশ্রী প্রকল্পের গুনগত মান বর্ধনে। বিউটি ও মডেলিংয়ের পূর্ব অভিজ্ঞতা কাজে লাগিয়ে তিনি রুপশ্রী প্রকল্পের উপভোক্তা তরুণীদের দিচ্ছেন নানা রকম টিপস। যাতে উপকৃত হচ্ছেন উপভোক্তারা। এমনকী এই টিপসকে কাজে লাগিয়ে অনেকেই নিজের ব্যবসা চালু করতে পারেন বলে মনে করা হচ্ছে। 

রূপশ্রী প্রকল্পের ফর্ম নিতে আসা প্রত্যেককে দেওয়া হচ্ছে বিনামূল্যে মেকওভার এবং বিউটি টিপস। এমনকি ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে যে সব বিবাহযোগ্য মেয়েরা রূপশ্রী প্রকল্পের ফর্ম ফিলাপ সংক্রান্ত কাজে আসছেন, তাঁদের জন্য থাকছে ‘বিশেষ গিফট’। রূপশ্রীর ফর্ম ফিলাপ করে আধিকারিকদের ভ্যারিফিকেশন করে তাতে বৈধতা দেওয়া হচ্ছে। এমনকি ওই সকল মেয়েদের পুরসভারই প্রশিক্ষণপ্রাপ্ত বিউটিশিয়ানদের দিয়েই মেকওভার করানো হচ্ছে। আর এরসাথে দেওয়া হচ্ছে ফ্রি বিউটি টিপস।

Comments
Loading...