সুব্রত মুখার্জি: মহুয়ার মন্তব্য সমর্থন করে না দল

সংবাদমাধ্যমের সঙ্গে সবসময় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখেন মমতা ব্যানার্জি ও দল। সুব্রত মুখার্জি বললেন, সংবাদমাধ্যমকে নিয়ে মহুয়া মৈত্রের মন্তব্য তাঁর ব্যক্তিগত। এভাবেই মহুয়া মৈত্রর ২ পয়সা মন্তব্য থেকে দূরত্ব তৈরি করল তৃণমূল।

রবিবার নদিয়ার গয়েশপুরে কর্মিসভায় সংবাদমাধ্যমকে ‘দু পয়সার’ বলে মন্তব্য করেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। পরে প্রবল সমালোচনার মুখে সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চাইলেও বিতর্ক আরও বাড়ে। কারণ, মহুয়া একটি মিম ট্যুইট করে লেখেন, সঠিক কথা বলার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। 

এই প্রেক্ষিতে এদিন তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখার্জি। সেখানে মহুয়া প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে জানান বিষয়টি সম্পর্কে তিনি ওয়াকিবহাল নন। পরে মহুয়ার মন্তব্য তাঁকে শোনানো হলে সুব্রতবাবু বলেন, ‘এটা আগে শুনিনি, তবে আমার নিজের ভালো লাগছে না।’ তিনি জানান, তৃণমূল নেত্রী ও দল সংবাদমাধ্যমের সঙ্গে সুসম্পর্কে বিশ্বাসী। তাঁর কথায়, আমি নিজেও সংবাদমাধ্যমের সঙ্গে সম্পর্ক খারাপ করি না। ‘খারাপ কিছু’ লিখলেও নয়। তবে মহুয়া মৈত্র এই মন্তব্য করে থাকলে সেটা তাঁর নিজের কথা, দলের কোনও সম্পর্ক নেই বলে জানান তিনি। পরে এনিয়ে বিশদ মন্তব্য করবেন বলে জানান সুব্রত মুখার্জি।

Comments
Loading...