বারাকপুরে রাজ, মেদিনীপুরে জুন, আসানসোলে সায়নী, বাঁকুড়ায় সায়ন্তিকা, উত্তরপাড়ায় কাঞ্চন! তৃণমূলের তালিকায় তারকার মেলা

২৯১ টি আসনের প্রার্থী তালিকা প্রকাশ করলেন মমতা ব্যানার্জি। প্রার্থী তালিকাতেও তারকাদের রমরমা। সদ্য তৃণমূলে যোগদানকারী একগুছ তারকা প্রার্থী এবার লড়বেন নির্বাচনে। এবারের প্রার্থী তালিকায় নতুন তারকা জুন মালিয়া, রাজ চক্রবর্তী, সায়ন্তিকা, কৌশানি, মনোজ তেওয়ারি, সায়নী ঘোষ, সঙ্গীল শিল্পী অদিতি মুন্সী।

বারাকপুর থেকে লড়ছেন রাজ চক্রবর্তী। এদিন রাজ জানান, আমি বারাকপুর শিল্পাঞ্চলের ছেলে। আমার পড়াশোনা, বেড়ে ওঠা সবটাই ওই শিল্পতালুকে। তাই ওই এলাকা আমি খুব ভালো ভাবেই চিনি। হাওড়ার শিবপুরে প্রার্থী ক্রিকেটার মনোজ তেওয়ারি। বাঁকুড়ায় প্রার্থী হচ্ছেন অভিনেতা সায়ন্তিকা। সায়ন্তিকা বুধবারই যোগ দিয়েছেন তৃণমূলে। রাজারহাটে প্রার্থী গায়ক অদিতি মুন্সি। তিনিও বৃহস্পতিবারই সাংসদ সৌগত রায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নিয়েছেন। কৃষ্ণনগর উত্তরে প্রার্থী কৌশানি মুখার্জি।

[আরও পড়ুন- তৃণমূলকে ভোট দেওয়ার আবেদন জানালেন দলিত সাহিত্যিক মনোরঞ্জন ব্যাপারী! কী লিখলেন ফেসবুকে?]

এছাড়াও ভোটে লড়ছেন জুন মালিয়া। মেদিনীপুর সদরে দাঁড়াচ্ছেন তিনি। রাজনীতিতে নতুন মুখ কাঞ্চন মল্লিক উত্তরপাড়া থেকে লড়াই করছেন। ঝাড়গ্রামের প্রার্থী সাঁওতাল চলচ্চিত্র জগতের পরিচিত মুখ বীরবাহা হাঁসদা। বাঁকুড়ায় লড়ছেন সায়ন্তিকা ব্যানার্জি। এদিন প্রার্থী ঘোষণা হওয়ার পর সায়ন্তিকা জানান, মানুষের কাছে কীভাবে পৌঁছানো যাবে, এর জন্য চিন্তা-ভাবনা দরকার।

আসানসোল দক্ষিণে প্রার্থী সায়নী ঘোষ। ডানলপে মুখ্যমন্ত্রীর সভা থেকে তৃণমূলে যোগ দেন তিনি। এদিন প্রার্থী ঘোষণার পরেই সায়নী জানান, আমি আজই আসানসোলে যাব। মানুষের কাছে খুব শীঘ্রই পৌঁছানো দরকার। কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী কৌশানি মুখার্জি। চণ্ডীপুরের প্রার্থী সোহম চক্রবর্তী। সোহম দীর্ঘদিন ধরেই তৃণমূলের সঙ্গে যুক্ত। ২০১৬-র বিধানসভা নির্বাচনে তিনি বাঁকুড়ার বড়জোড়া থেকে দাঁড়িয়েছিলেন। কিন্তু হেরে যান অভিনেতা সোহম। সোনারপুর দক্ষিণে সদ্য তৃণমূলে যোগদানকারী প্রার্থী লাভলি মৈত্র।

Comments
Loading...