দিলীপ-রাহুল সিনহাদের বিরুদ্ধে কমিশনে নালিশ তৃণমূলের

শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানোর ঘটনা এবং তারপরে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ অন্যান্য বিজেপি নেতার মন্তব্য নিয়ে সোমবার কমিশনের দ্বারস্থ হল তৃণমূল।

নির্বাচন কমিশনের দফতর থেকে বেরিয়ে এসে তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় বলেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ক্রমাগত হুমকি দিয়ে চলেছেন শীতলকুচির ঘটনা আবার ঘটবে। সাংসদের অভিযোগ, বিজেপি এভাবে নৈরাজ্য সৃষ্টি করছে। সেই সঙ্গে বলেন দিলীপ ঘোষ, রাহুল সিনহাদের মন্তব্য নির্বাচন কমিশনের নজরে এনেছেন। রাজ্যসভার সাংসদের অভিযোগ, খুন এবং বিভীষিকার পরিবেশ সৃষ্টি করছে দিলীপ ঘোষ, রাহুল সিনহারা।
এদিন, তৃণমূলের তরফে একটি লিখিত অভিযোগ জানানো হয়েছে নির্বাচন কমিশনে।

সুখেন্দুশেখর বলেন, ঘটনার পর ৪৮ ঘন্টা কেটে গেলেও নির্বাচন কমিশন শীতলকুচির ১২৬ নম্বর বুধের কোনও সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনতে পারেনি। যেখানে নির্বাচন কমিশন বলেছিল, প্রতিটি বুথে সিসিটিভি ফুটেজ থাকবে সেখানে ৪৮ ঘন্টা কাটার পরও কেন ফুটেজ প্রকাশ করতে পারছে না তারা?

এদিন সকালে বিজেপি সাংসদ অর্জুন সিংহ এবং শুভেন্দু অধিকারী একজন আহত সিআইএসএফ কর্মকর্তার ছবি ট্যুইট করে লেখেন, শীতলকুচিতে ওই জওয়ানের উপর তৃণমূল আশ্রিত গুন্ডারা হামলা চালিয়েছে। কিন্তু দেখা যায় ওই জওয়ান ঝাড়খণ্ডে কর্মরত অবস্থায় হনুমানের দ্বারা আক্রান্ত হয়েছেন। সেই ঘটনা নিয়েও সরব হন তৃণমূল নেতারা। বলেন বিজেপি শুধু ফেক খবর ছড়াচ্ছেন তাই নয়, অভিযোগ করার পরেও বিজেপি নেতারা ট্যুইট মোছেননি। এখান থেকেই প্রমাণিত বিজেপি মানুষের মনে মিথ্যা ধারণা প্রতিষ্ঠা করতে চাইছে।

Comments
Loading...