ব্লু-প্রিন্ট তৈরি, চিন-পাকিস্তানের সঙ্গে যুদ্ধের তারিখ ঠিক করে ফেলেছেন মোদী! মন্তব্য উত্তর প্রদেশের বিজেপি সভাপতির

কবে, কখন চিনকে আক্রমণ করতে হবে তার পরিকল্পনা ছকা হয়ে গিয়েছে! চিন ও পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধের তারিখও ঠিক করে ফেলেছেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী। এমনই দাবি করলেন উত্তর প্রদেশের বিজেপি সভাপতি স্বতন্ত্র দেব সিংহ।

লাদাখে অব্যাহত ভারত-চিন দ্বন্দ্ব। তৈরি হয়েছে যুদ্ধ পরিস্থিতি। এর মধ্যে শুক্রবার উত্তর প্রদেশের বিজেপি সভাপতির দাবি, তারিখ ধরে যুদ্ধের ডাক দেবে মোদী সরকার।

কয়েক সেকেন্ডের ভিডিওতে বিজেপি নেতা স্বতন্ত্র দেব সিংহকে বলতে শোনা যায়, রাম মন্দির তৈরি ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহারের তারিখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই ঠিক করেছিলেন। ঠিক তেমনভাবেই পাকিস্তান ও চিনের সঙ্গে যুদ্ধের তারিখও তিনি ঠিক করে রেখেছেন। সেই অনুযায়ী অ্যাকশন হবে।

জানা গিয়েছে, গত শুক্রবার উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সঞ্জয় যাদবের বাড়িতে গিয়েছিলেন রাজ্য সভাপতি স্বতন্ত্র দেব সিংহ। সেখানে গিয়ে চিন ও পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ প্রসঙ্গে মোদীর ভূয়সী প্রশংসা করে এই মন্তব্য করেন তিনি। পাশাপাশি সমাজবাদী পার্টি ও বহুজন সমাজ পার্টির কর্মীদের সঙ্গে জঙ্গিদের তুলনা করেন বিজেপি সভাপতি। এ প্রসঙ্গে উত্তর প্রদেশের সাংসদ রবীন্দ্র কুশওয়া জানান, দলীয় কর্মীদের চাঙা করতেই এই মন্তব্য করেছেন রাজ্য বিজেপি সভাপতি।

Comments
Loading...