দিনে দুপুরে গাছ থেকে পড়ছে শয়ে শয়ে টাকা, মুহূর্তেই ভাইরাল টাকা কুড়ানোর ভিডিও

অনেক ক্ষেত্রেই আমরা বলে থাকি আমাদের টাকার গাছ থাকলে ভালো হতো, সকাল বিকেল সেই গাছ থেকেই প্রয়োজন মতো টাকা তুলে আনতে পারতাম। আর গল্প বাস্তব এবার মিলেমিশে একাকার। কারণ সম্প্রতি সীতাপুরে দিনে দুপুরে হঠাৎ একটি গাছ থেকে নোট পড়তে শুরু করে। আর গাছ থেকে টাকা সংগ্রহের জন্য ভিড় জমে যায় ওই এলাকায়। কিন্তু ওই টাকার মধ্যে কিছু ছেড়া টাকাও ছিল।

আচমকা আকাশ থেকে টাকা বর্ষণ এই বিষয় তো আর মেনে নেওয়া যায় না। অবশ্য পরে সামনে আসে আসল সত্য, জানা গিয়েছে একজন প্রবীণ ব্যক্তি ওই এলাকায় রেজিস্ট্রি করতে এসেছিলেন। আর ওই ব্যাগেই ছিল তার চার লক্ষ টাকা। এরপর রাস্তা দিয়ে হাটাকালীন ওই ব্যাগ নিয়ে হঠাতই গাছের উপর উঠে পড়ে ওই বাঁদর। ব্যাগ খুলে ওই বাঁদরই নোটের বান্ডিলটি বের করে দাঁত দিয়ে ছিঁড়ে তা নীচে ফেলে দিচ্ছিল। অন্যদিকে সাধারণ মানুষদেরও দোষ দেওয়া যায় না।

তারাও নোটের বৃষ্টি দেখে তা মহানন্দে সংগ্রহ করতে শুরু করে। হঠাত করে এতো টাকা পেয়ে প্রায় মুহুর্তের মধ্যেই ওই এলাকায় কয়েক হাজার মানুষ জড়ো হয়ে যায়। সম্প্রতি সীতাপুর কোতোয়ালি এলাকার বিকাশ ভবনের এই ঘটনা এখন নেট পাড়ায় ব্যপক ভাইরাল হয়েছে। পরে অবশ্য ওই প্রবীণের সব টাকা ফিরিয়ে দেন সীতাপুরের এলাকার সব লোকই। বাঁদরের জন্য ওই প্রবীণের প্রায় ১৩ হাজার টাকার নোট খারাপভাবে ছিঁড়ে গিয়েছে। এমনকি ওই প্রবীণ জানিয়েছেন যে এর মধ্যে ৫০০ টাকার ২৬ টি নোট রয়েছে।

Comments
Loading...