বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সায়ন্তিকার প্রচারে মানুষের ঢল, সারা বছর পাশে পাবেন, বলছেন ভোটারদের

১০০ শতাংশ আশাবাদী সায়ন্তিকা ব্যানার্জি শুধু বলছেন, খেলা হবে।

বাংলায় ভোট উৎসব দোড়গোড়ায়। ইতিমধ্যেই ঘোষণা হয়েছে প্রার্থী তালিকা। তৃণমূলের প্রার্থী তালিকায় এক ঝাঁক টলি-তারকা। যার মধ্যে অন্যতম সায়ন্তিকা ব্যানার্জি। তাই সব অর্থেই একুশের নির্বাচন বঙ্গবাসীর কাছে আলাদা দৃষ্টান্ত রাখতে চলেছে।

রূপসী বাংলায় ‘নাচ ধুম মাচালে’ দিয়ে কেরিয়ার শুরু। এরপর একাধিক ছবি এবং টেলিভিশন ডান্স শো তে দেখা গিয়েছে তাঁকে। এরপর পাকাপাকিভাবে রাজনীতিতে যোগ ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে। এক সাক্ষাৎকারে সায়ন্তিকা ব্যানার্জি জানান, ‘গত এক দশক ধরে দিদির সঙ্গে ছিলাম। আজীবন থাকব। তাই আজ আমি অফিশিয়ালি TMC তে যোগ দিলাম।’ এবারের বিধানসভা নির্বাচনে বাঁকুড়া কেন্দ্রে তৃণমূলের হয়ে লড়ছেন সায়ন্তিকা।

Inline 1সায়ন্তিকার জন্ম এবং বেড়ে ওঠা কলকাতাতে। একজন নৃত্যশিল্পী হিসেবে জীবনে আত্মপ্রকাশ ঘটলেও, অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কেরিয়ার শুরু রূপসী বাংলা চ্যানেলে ডান্স শোর মধ্য দিয়ে। নাচের পাশাপাশি অভিনয়েও পারদর্শী হওয়ায় বাংলা ছবিতে কাজ করার সুযোগ পান সায়ন্তিকা। ২০০৯ সালে ‘ঘর সংসার’ ছবির হাত ধরে একজন অভিনেত্রী হয়ে সিনেমা জগতে পা রাখলেন সায়ন্তিকা। এরপর টানা এক দশক বহু সিনেমায় কাজ করেন তিনি। সায়ন্তিকার জনপ্রিয় ছবিগুলির মধ্যে ‘আওয়ারা’, ‘অভিমান’, ‘বিন্দাস’, ‘পাওয়ার’, ‘হিরোগিরি’ ‘বাঘ বন্দী খেলা’, ‘শেষ থেকে শুরু’। সায়ন্তিকা সোশ্যাল মিডিয়া ঘেঁটে দেখলে দেখা যাবে, সিনেমা ছাড়া বেশিরভাগ সময় নাচ এবং শরীরচর্চা নিয়ে ব্যস্ত থাকেন তিনি।

Inline 2সায়ন্তিকার প্রথম ছবির নায়ক জয় মুখার্জির সঙ্গে বহু বছর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই প্রেমে ফাটল ধরে ২০১৯ এ। সেই সময় রাস্তার মাঝখানে গাড়ি আটকে সায়ন্তিকাকে মারধরের খবর উঠে আসে সংবাদপত্রের পাতায়। সায়ন্তিকার তরফ থেকে অভিযোগ ছিল, এই কাণ্ড ঘটিয়েছে তাঁর প্রেমিক জয় মুখার্জি। এরপর আটক করা হয় জয়কে। তারপর কেটে গেছে ২ বছর। সেভাবে খবরের শিরোনামে উঠে আসেনি অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জীর নাম।

এরপর ২০২১ এ তৃণমূলে যোগ অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির। যোগদানের কয়েকদিনের মাথায় ঘোষণা করা হয় তৃণমূল প্রার্থী তালিকা। তৃণমূল প্রার্থী হিসেবে ঘোষিত হয় সায়ন্তিকা ব্যানার্জির নাম। সিনেমার জগত ছেড়ে এবার সরাসরি ভোট ময়দানে। বাকুড়ায় ভোট প্রচারের বিভিন্ন ছবি এখন নিত্য উঠে আসছে তাঁর সোশ্যাল মিডিয়া পেজে।

কিন্তু ভোট বিতরণী পেরবেন কি? ১০০ শতাংশ আশাবাদী সায়ন্তিকা ব্যানার্জি শুধু বলছেন, খেলা হবে।

Inline 3

Comments
Loading...