যোগী: BJP ক্ষমতায় এলেই উত্তরপ্রদেশের মতো সুশাসন বাংলাতেও!

কেন্দ্রের প্রকল্প নিয়ে প্রতিদিনই মোদীকে উদ্দেশ করে খোঁচা দিচ্ছেন তৃণমূল নেতারা

বঙ্গে বিজেপি এলেই উন্নয়ন আর সুশাসন বিরাজ করবে বাংলায়। ঠিক যেমন উত্তরপ্রদেশ! উত্তরবঙ্গের মাটিতে দাঁড়িয়ে বললেন সেই রাজ্যের মুখ্যমন্ত্রী।

চতুর্থ দফার ভোটের আগে বুধবার উত্তরবঙ্গে জোড়া সভা করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। একটি জলপাইগুড়ির মালে, অন্যটি দার্জিলিংয়ের কার্শিয়াংয়ে।

মালের জনসভায় তিনি বলেন, ৪ বছর আগে উত্তরপ্রদেশে নিত্য অরাজকতা, দাঙ্গা লেগে থাকত। কিন্তু আজ সেখানে শান্তি বিরাজ করছে। গোটা উত্তরপ্রদেশে জুড়ে এখন বিকাশের ছোঁয়া। একইভাবে বাংলায় বিজেপি এলেও শিল্পের বিকাশ হবে। বাম-কংগ্রেস-তৃণমূলকে এক বাক্যে কটাক্ষ করে যোগী বলেন, প্রথমে কংগ্রেস বাংলাকে শেষ করেছে, সিপিএম লুট করেছে এরপর টানা ১০ বছর ধরে দাঙ্গা-রাজ চালিয়েছে তৃণমূল।

কেন্দ্রের প্রকল্প নিয়ে প্রতিদিনই মোদীকে উদ্দেশ করে খোঁচা দিচ্ছেন তৃণমূল নেতারা। এদিন সরাসরি মমতাকে কটাক্ষ করে যোগী বলেন, বাংলায় তো কেন্দ্রের কোনও স্কিম লাগু হতে দেন না দিদি। তবে বিজেপি ক্ষমতায় এলে যাবতীয় প্রকল্প চালু হবে রাজ্যে। তিনি আরও বলেন, এই মুহূর্তে মমতা ব্যানার্জি এতটাই রেগে আছেন যে জয় শ্রী রাম বলার জন্য জেলে পর্যন্ত পাঠাতে পারেন। ভোট বাজারে ‘জয় শ্রী রাম’ ধ্বনি বেশ সরগরম করেছে রাজ্য রাজনীতিতে, মত উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর।

কৃষক এবং মহিলার সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলে তোপ দাগলেন যোগী আদিত্যনাথ। তিনি এদিন বলেন, রাজ্যের কৃষক, মহিলাদের সঙ্গে নেই দিদি। বরং যারা অশান্তি করে তাদের সঙ্গে রয়েছেন।

তৃণমূলের দাবি, যোগী যেভাবে উত্তরপ্রদেশে শ্মশানের শান্তি আমদানি করেছেন, বাংলাতেও একই ফর্মুলা বিজেপির। এই কারণেই বাঙালিরা বিজেপিকে বিদায় জানিয়ে দিয়েছে।

Comments
Loading...