ঘুরতে যাওয়ার সুলুকসন্ধান, ২৬ ফেব্রুয়ারি থেকে আলিপুরে শুরু TTF

শুরু হতে চলল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজ্ম ফেয়ার। আগামী ২৬, ২৭ ও ২৮ ফেব্রুয়ারি আলিপুরের উত্তীর্ণয় পসরা সাজিয়ে বসছে টিটিএফ। দেশে বা বিদেশে ঘুরতে যাওয়ার বিষয়ে সমস্ত রকম সাহায্য মিলবে এক ছাঁদের তলায়।

রাজ্য সরকারের পর্যটন দফতরের সঙ্গে টিটিএফ যৌথ উদ্যোগে পর্যটনের সমস্ত খবর এবার আলিপুরের উত্তীর্ণয়। আগামী ২৬, ২৭, ২৮ তারিখে আয়োজিত হবে এই মেলা।

[আরও পড়ুন- হস্তশিল্পের প্রসারে জোর রাজ্যের, পর্যটন দফতরের সহায়তায় বাংলার হাতের কাজে গ্লোবাল ছোঁয়া]

বেসরকারি উদ্যোগে দেশের সবচেয়ে বড় পর্যটন মেলা ট্রাভেল টুরিজম ফেয়ার বা টিটিএফ। দেশের বিভিন্ন রাজ্যে এই মেলার আয়োজন হয়। কলকাতায় আগামী ২৬, ২৭, ২৮ তারিখে এই মেলা হতে চলেছে। বাংলা তথা উত্তর পূর্ব ভারতের পর্যটন শিল্পকে দেশের সামনে তুলে ধরতে নানা পরিকল্পনা নেয় রাজ্য পর্যটন দফতর। এছাড়াও গোটা বিশ্বের কার্যত সব ভ্রমণক্ষেত্র সম্পর্কে যাবতীয় তথ্য আপনার হাতের মুঠোয় চলে আসবে টিটিএফে একবার ঢুঁ মারলে।

প্রতিবছর টিটিএফ দেশের বিভিন্ন প্রান্তে এই মেলার মাধ্যমে ২০ হাজারের বেশি ব্যবসায়ী এবং ১ লক্ষ ৮৬ হাজার সাধারণ দর্শকদের স্বাগত জানায়। নেটওয়ার্কিংয়ের সুযোগ এবং সংযোগের কারণে হাজার হাজার ভ্রমণপ্রেমীরা টিটিএফে যোগ দেন। এবার এই মেলা বসছে আপনার রাজ্যে। পর্যটন শিল্পের বিকাশে ট্যুর অপারেটর, ট্র্যাভেল এজেন্ট, হোটেলিয়র, পরিবহণ ও বিমান সংস্থাগুলির সঙ্গে দর্শকদের কথা বলার সেরা জায়গা টিটিএফ।

Comments
Loading...