ত্রিপুরায় গুণ্ডাবাহিনীর তাণ্ডবের ভিডিও প্রকাশ্যে এনে গণতন্ত্রের নমুনা দিল তৃণমূল

রাতের অন্ধকারে ছিঁড়ে ফেলা হচ্ছে তৃণমূলের ফ্লেক্স, ব্যানার। খুলে নেওয়া হচ্ছে পতাকা। শুক্রবার ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের তরফে প্রকাশ করা হল একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে রাতের অন্ধকারে বাইক বাহিনী এসে তৃণমূলের সব ব্যানার, পতাকা ও ফ্লেক্স খুলে নিচ্ছে। টুইটারে দেওয়া ওই ভিডিওতে তৃণমূলের প্রশ্ন, এইভাবে পতাকা সরিয়ে, ব্যানার ছিঁড়ে মানুষের আমাদের প্রতি ভালোবাসা মুছে ফেলা যাবে কী?

https://twitter.com/AITC4Tripura/status/1461583412167254016?s=20

এই ঘটনার জন্য দায়ী করা হয়েছে বিজেপির গুণ্ডা বাহিনীকে। বিপ্লব দেবকে উদ্দেশ্য করে বলা হয়েছে, আপনি গণতন্ত্রকে কতটা অসম্মান করতে পারেন তা ত্রিপুরার মানুষ ভালোই জানেন।

হাতে গোনা আর মাত্র কটা দিনের পরই ত্রিপুরায় পুরভোট। আগরতলা পুরনির্বাচনের লড়াইয়ে ঝাঁপিয়ে পড়েছে বাংলার শাসকদল তৃণমূল কংগ্রেস। প্রচারে বেরিয়ে একের পর এক তৃণমূল নেতা ও কর্মীরা আক্রান্ত হচ্ছেন। উত্তর-পূর্বের এই রাজ্যে সব দলকে শান্তিতে প্রচার করতে দিতে হবে বলে রায় দিয়েছে সুপ্রিম কোর্ট। কিন্তু তবুও ঘাসফুল শিবিরের নেতাদের হামলার মুখে পড়তেই হচ্ছে। বৃহস্পতিবার রাতেও প্রচারে বেরিয়ে দুষ্কৃতী হামলার মুখে পড়েন রাজ্যের প্রথম সারির তৃণমূল নেতা আশিসলাল সিং। তাঁর গাড়িতে ভাঙচুর করা হয়ে বলে অভিযোগ।

Comments are closed.