জলপাইগুড়ির বাসিন্দাদের কন্যাশ্রী প্রকল্পে চাকরির বিরাট সুযোগ, পড়ুন বিস্তারিত 

আপনি কি জলপাইগুড়ি জেলার বাসিন্দা? চাকরি খুঁজছেন? তাহলে এই প্রতিবেদন আপনার জন্য। জলপাইগুড়ি জেলার জেলাশাসক দপ্তরে তরফে বিজ্ঞপ্তি দিয়ে একাধিক শূণ্য পদে নিয়োগের কথা জানানো হয়েছে। মূলত কন্যাশ্রী প্রকল্পে ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে। আগামী ৩০ মার্চ রয়েছে আবেদনের শেষ তারিখ। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ডাটা এন্ট্রি ম্যানেজার পদের জন্য বেতন দেওয়া হবে ১০ থেকে ১৫ হাজার টাকা। জলপাইগুড়ি জেলার বানারহাট, ক্রান্তি এবং রায়গঞ্জে চুক্তিভিত্তিক শর্তে কর্মী নেওয়া হবে।  

এই পদে নিয়োগের জন্য চাকরিপ্রার্থীদের নূন্যতম যোগ্যতা হতে হবে স্নাতক। এছাড়াও কম্পিউটার অ্যাপ্লিকেশন কোর্সের সার্টিফিকেট থাকতে হবে। জানা গিয়েছে, মূলত লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। এছাড়াও একটি টাইপিং টেস্ট দিতে হবে চাকরি প্রার্থীদের, যেখানে তাঁদের মিনিটে ৩০টি শব্দ টাইপ করতে হবে। 

বিজ্ঞপ্তিতে দেওয়া ওয়েবসাইট http://www.jalpaiguri.gov.in থেকে নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে। চাকরিপ্রার্থীদের নিজেদের শিক্ষাগত যোগ্যতার প্রমাণ পত্র, জাতি শংসাপত্র এবং অভিজ্ঞতার সার্টিফিকেট ৩০ মার্চের মধ্যে জলপাইগুড়ি জেলাশাসক দপ্তরের দ্বিতীয় তলে কন্যাশ্রী বিভাগের ড্রপ বক্সে গিয়ে জমা দিতে হবে। 

Comments are closed.