কখনো শুনেছেন ব্যাঙকে সাপ খেতে? নেট দুনিয়ায় ভাইরাল এই অবিশ্বাস্যকর ভিডিও

সোশ্যাল মিডিয়ায় সবসময় ভাইরাল হচ্ছে নতুন নতুন ভিডিও। এই করোনা পরিস্থিতিতে বাড়িতে বসে অনেকেই নিজেদের বিভিন্ন ট্যালেন্ট প্রদর্শন করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

গতকাল নেটবাসীদের নজর কাড়ে একটি অবিশ্বাস্য ভিডিও। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা। যা দেখে চোখ ছানাবড়া হয়ে গেছে নেটবাসীদের। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সেই ভিডিও।
ভিডিওটিতে দেখা যাচ্ছে, কোন একটা ঝোপের মধ্যে একটা সবুজ রঙের ব্যাঙ গিলে খাচ্ছে একটা সাপকে। আর সেই ব্যাঙের গ্রাস থেকে প্রাণপণে বাঁচার চেষ্টা করে যাচ্ছে সাপটি। ছোটবেলায় আমরা পড়েছিলাম বাস্তুতন্ত্রে সাপ হলো তৃতীয় শ্রেণীর খাদক। এবং সাপ এবং ব্যাঙের মধ্যে রয়েছে খাদ্য খাদকের সম্পর্ক। সাপ খায় ব্যাঙকে। কিন্তু কখনো শুনেছেন ব্যাঙকে সাপ খেতে? শোনেনি নিশ্চয়ই। তবে এই ভিডিওটিতে সেই অবিশ্বাসযোগ্য ঘটনায় ঘটতে দেখা গেল। ভিডিওটা নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অফিসার সুশান্ত লিখেন, ‘একটা সাপকে গিলে খাচ্ছে এক ব্যাঙ। বন্য প্রাণীদের খাদ্যশৃঙ্খলে সবই সম্ভব।’

তবে নেট দুনিয়ায় এই ভিডিওটির প্রতিক্রিয়া নেট বাসীদের মধ্যে ছিল মিশ্র। অনেকেই এই ভিডিওটি দেখে অবাক হয়ে গেছেন আবার অনেকেই বলছেন এই ভিডিওটি বেশ পুরনো একটি ভিডিও। জানা গেছে সত্যিই ফরেস্ট অফিসারের ভিডিওটি বহুদিন পুরনো। সোশ্যাল মিডিয়ায় এর আগেও এই ভিডিওটি ভাইরাল হয়েছিল। অস্ট্রেলিয়ার একটি জঙ্গলের ব্যাঙের ভিডিও এটি। যদিও ভিডিওটি পুনরায় নেটিজেনদের মধ্যে সাড়া ফেলেছে।

Comments
Loading...