শাহের ফাঁকা সভাই বলে দিচ্ছে বিজেপির জামানত বাজেয়াপ্ত হবে, তোপ অভিষেকের

অভিষেকের তীব্র আক্রমণ, বহিরাগতদের বাংলার মানুষ প্রত্যাখ্যান করেছেন

সোমবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঝাড়গ্রামে ভার্চুয়াল জনসভা করেছিলেন। মঙ্গলবার রঘুনাথপুরের জনসভা থেকে এই ঘটনায় বিজেপিকে তীব্র কটাক্ষ করলেন অভিষেক ব্যানার্জি। তৃণমূল সাংসদের দাবি সভায় লোক না হওয়ায় অস্বস্তি এড়াতে শাহ সভায় যাননি। যদিও বিজেপির তরফে গতকাল দাবি করা হয়েছিল স্বরাষ্ট্রমন্ত্রীর হেলিকপ্টার খারাপ থাকায় তিনি ঝাড়গ্রাম যেতে পারেননি। যদিও ঝাড়গ্রামের সভার ফাঁকা চেয়ারের ছবি গতকাল তৃণমূল সমর্থকরা নেটমাধ্যমে শেয়ার করেন।
এদিন বলরামপুরে বিজেপির হয়ে প্রচারে এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর সভাও ফাঁকা বলে দাবি অভিষেকের। বিজেপিকে তাঁর তীব্র কটাক্ষ, গ্রাম বাংলায় জেসিবি মেশিনে মাটি খোঁড়া হলে তা দেখতে যত লোক হয় তার থেকেও কম লোক হচ্ছে বিজেপি নেতাদের সভায়। অভিষেকের তীব্র আক্রমণ, বহিরাগতদের বাংলার মানুষ প্রত্যাখ্যান করেছেন।

[আরও পড়ুন- কফি হাউসে ধুন্ধুমার! মুখোমুখি No Vote To BJP ও মোদী সমর্থকেরা]

এদিন ফের একবার কেন্দ্রীয় সরকারের প্রকল্পের সঙ্গে রাজ্য সরকারের প্রকল্পের তুলনা টেনে বিজেপিকে একহাত নেন অভিষেক। সেই সঙ্গে জনতার উদ্দেশ্যে অভিষেকের প্রশ্ন, একদিকে ভাষণ, একদিকে রেশন। বলুন আপনারা কোনটা চান? নির্বাচনের আগে বিজেপি নেতাদের রাজ্য সফর নিয়ে অভিষেকের টিপ্পনি, বিজেপি নেতারা বাংলায় ডেলি প্যাসেঞ্জারি শুরু করেছেন। কিন্তু কিছু করেই বাংলা জেতা হচ্ছে না বিজেপির, দাবি অভিষেক ব্যানার্জির।

Comments
Loading...