সুনীল সিংহ ঘনিষ্ঠ বিজেপির ২ প্রাক্তন কাউন্সিলারের তৃণমূলে যোগদান

ফের বিজেপিতে ভাঙ্গন। উত্তর ২৪ পরগনায় অর্জুন সিংহের খাস তালুকে বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন গারুলিয়া পুরসভার ২ কাউন্সিলর। পুরসভার মেয়াদ পেরিয়ে যাওয়ায় তাঁরা এখন প্রাক্তন।

বিজেপি সাংসদ অর্জুন সিংহের ঘনিষ্ঠ আত্মীয় নোয়াপড়ার প্রাক্তন বিধায়ক সুনীল সিংহ বেশকিছু দিন ধরেই বেসুরো। তাঁর তৃণমূলে ফেরার জল্পনার মধ্যেই ঘাসফুল শিবিরে ফিরলেন সুনীল ঘনিষ্ঠ বিজেপির ২ প্রাক্তন কাউন্সিলর।

প্রাক্তন কাউন্সিলর অশোক সিংহ এবং গৌতম বসুকে যাতে তৃণমূলে ফিরিয়ে না নেওয়া হয়, সেই নিয়ে পোস্টার পড়েছিল নোয়াপাড়ায়। কিন্তু দেখা গেল তৃণমূলে ফিরতে সমস্যা হল না সুনীল ঘনিষ্ঠ প্রাক্তন কাউন্সিলারদের।

বুধবার একটি রক্তদানের অনুষ্ঠানে নৈহাটির তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক ও নোয়াপাড়ায় বিধায়ক মঞ্জু বসুর উপস্থিতিতে দুই কাউন্সিলর ঘাসফুল শিবিরে যোগ দেন। উত্তর ২৪ পরগনার গারুলিয়া পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক সিংহ, এবং ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন গৌতম বসু।

এদিন ঘনিষ্ঠ দুই কাউন্সিলরের তৃণমূলে যোগদানের জেরে ফের একবার সুনীল সিংহের ঘর ওয়াপসির জল্পনা তীব্র হয়েছে। কিন্তু তাঁর বিরুদ্ধে পোস্টার পড়েছে এলাকায়। বিক্ষোভের আকার নিয়েছে তৃণমূল কর্মীদের একটি অংশের অসন্তোষ। তার জেরে সুনীল সিংহের ঘর ওয়াপসি কতটা সফল হবে তা নিয়ে প্রশ্ন রয়েছে।

Comments
Loading...