অভিষেক: ২২৫ এর বেশি আসন নিয়ে ক্ষমতায় আসবেন মমতা, হুগলির ১৮ টি আসনই চাই

বিজেপির সর্বভারতীয় সভাপতি যখন ডায়মন্ড হারবারে মিটিং করছেন, সাংসদ অভিষেক ব্যানার্জি তখন হুগলিতে। আরামবাগের সমাবেশে অভিষেক ব্যানার্জি তীক্ষ্ণ কটাক্ষ ছুঁড়ে দিলেন বিজেপি নেতৃত্বের দিকে। বললেন, ২২৫ টির বেশি আসন নিয়ে সরকার গড়বেন মমতা। খড়কুটোর মতো উড়ে যাবে বহিরাগতরা। 

তৃণমূল ভবনে প্রকাশ হয়েছে মমতা সরকারের ১০ বছরের রিপোর্ট কার্ড। আরামবাগের সমাবেশে অভিষেকের হাতেও ছিল একটি রিপোর্ট কার্ড। সেই কার্ড তুলে ধরে তাঁর চ্যালেঞ্জ, মোদী সরকার তার ৭ বছরের রিপোর্ট কার্ড প্রকাশ করুক। মানুষ দেখুন কে কত কাজ করেছে। 

ডায়মন্ড হারবারের সাংসদের বক্তৃতার ছত্রে ছত্রে ছিল বিজেপিকে আক্রমণ। মোদী-মমতার মধ্যে তুলনা করে অভিষেক ব্যানার্জি বলেন, মোদী, মমতা, দুজনেই মানুষকে লাইনে দাঁড় করিয়েছেন। কিন্তু তফাত কী? পার্থক্য হল, মোদী যখন মানুষকে লাইনে দাঁড় করিয়েছিলেন তখন মানুষের মনে ছিল ভয় আর শঙ্কা। কিন্তু এখন গিয়ে দুয়ারে সরকার ক্যাম্পে গিয়ে দেখুন লম্বা লাইন। কিন্তু সে লাইন আশার, ভালবাসার। 

এদিন ফের নাড্ডা, কৈলাসদের বহিরাগত হিসেবে উল্লেখ করেন। ফের দিলীপ ঘোষকে বলেন গুন্ডা। হুগলির তৃণমূল নেতৃত্বকে অভিষেক ব্যানার্জির নির্দেশ, জেলার ১৮ টি আসনই চাই। কন্যাশ্রী, স্বাস্থ্যসাথী জারি রাখতে তৃণমূল সরকার ছাড়া উপায় নেই।

Comments
Loading...