বজ্রপাতে মৃতদের পরিবারে অভিষেক, দিলেন পাশে থাকার আশ্বাস

বুধবার মুর্শিদাবাদে বাজ পড়ে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। বেলা ১২ টা নাগাদ বেহালা ফ্লায়িং ক্লাব থেকে তাঁর হেলিকপ্টার উড়ে যায় বহরমপুরের উদ্দেশ্যে।

বহরমপুর এবং রঘুনাথগঞ্জ বজ্রপাতে মৃতদের পরিজনদের সঙ্গে দেখা করে সমবেদনা জানান অভিষেক ব্যানার্জি। পরিবারগুলোর পাশে থাকার আশ্বাস দেন। বলেন, মমতা ব্যানার্জির সরকার সকলের পাশে আছে। দলের তরফে মানুষের পাশে থাকার কথাও জানান সদ্য সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়া অভিষেক ব্যানার্জি।

ট্যুইটে তিনি লেখেন, ওঁদের কষ্ট ব্যাখ্যা করার ভাষা নেই। শোকগ্রস্থ পরিবারগুলির প্রতি আমার সমবেদনা রইল। মৃতদের পরিবারের পাশে থাকার সবরকমের চেষ্টা করব। ট্যুইটে জানিয়েছেন ডায়মন্ড হারবারের সাংসদ।

সোমবার বিকেলে বজ্রাঘাতে শুধুমাত্র মুর্শিদাবাদ জেলায় মৃত্যু হয় আট জনের। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জেই মৃত্যু হয় পাঁচ জনের। বহরমপুরে মারা যান দু’জন। এই মর্মান্তিক ঘটনার পরেই অভিষেক ব্যানার্জি ট্যুইট করে শোক প্রকাশ করেন, সেই সঙ্গে তিনি মৃতদের পরিবারের সঙ্গে দেখা করবেন বলে জানান।

এদিন অভিষেক প্রথম যান বহরমপুরে মৃত অভিজিৎ বিশ্বাস এবং প্রহ্লাদ মুরারির বাড়িতে। সেখান থেকে বেরিয়ে রঘুনাথগঞ্জ যান মৃত পাঁচ জনের পরিবারের সঙ্গে দেখা করতে।

অভিষেক ব্যানার্জি জানিয়েছেন, মৃতদের পরিবার থেকে অভিষেকের কাছে চাকরির আর্জি জানানো হয়েছে। তিনি মুখ্যমন্ত্রীর কাছে চাকরির আবেদন পৌঁছে দেবেন বলে আশ্বাস দিয়েছেন অভিষেক ব্যানার্জি। পাশাপাশি দলের কর্মীদেরও অভিষেক নির্দেশ দিয়েছেন নিহতদের পরিবারের পাশে থাকার।

Comments
Loading...