এখনই বিজেপিতে যোগ দিচ্ছি না বলে মমতার ছবি শেয়ার! কোন দিকে সায়নী ঘোষ?

জল্পনা সিনেমা পাড়াতেও

কয়েকদিন আগে বিজেপি নেতা মুকুল রায়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেতা সায়নী ঘোষ। টালিগঞ্জের গেরুয়া পন্থী অভিনেতাদের সঙ্গে সায়নীকেও দেখা গিয়েছিল ভিডিও বার্তায় মুকুল রায়কে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

এর পরই প্রশ্ন ওঠে সায়নীর সঙ্গে বিজেপি নেতাদের তুমুল চাপানউতোর কি এখন ইতিহাস? কোন মন্ত্রে গললো বরফ? স্টুডিও পাড়ায় গুঞ্জন, মুকুল রায়ের মধ্যস্ততায় বিজেপির সঙ্গে আপাতত মিটমাট। সেই মুকুল রায়ের জন্মদিনে বিজেপিপন্থী অভিনেতাদের সঙ্গে সায়নীকে দেখে তাই নতুন করে জল্পনা শুরু হয়েছিল। তাতে কার্যত ইন্ধন যুগিয়ে সায়নী ঘোষ বলেন, এখনই বিজেপিতে যোগ দিচ্ছেন না। তাহলে পরবর্তীতে সায়নী গেরুয়া শিবিরে যেতে পারেন?
তুমুল জল্পনার মধ্যে সোমবার সায়নী একটি ছবি ট্যুইট করলেন। যেখানে দেখা যাচ্ছে এসএসকেএমের কয়েকজন মেডিক্যাল স্টাফকে। সেখানে অ্যাপ্রন পরে মুখ্যমন্ত্রীও আছেন।

সোমবার মন্ত্রী আহত জাকির হোসেনকে দেখতে মমতা যান এসএসকেএমে। সেখানে ট্রমা সেন্টারে বেশ কিছুক্ষণ সময় কাটান মুখ্যমন্ত্রী। তখন সবার আবদারে একটি গ্রুপ ফটো তোলেন মুখ্যমন্ত্রী। ছবিটি একঝলক দেখে মুখ্যমন্ত্রীকে চেনা মুশকিল। ডাক্তার নার্সদের সঙ্গে মুখ্যমন্ত্রীও সবুজ অ্যাপ্রোন, মুখে মাস্ক পরে দাঁড়িয়ে।

[আরও পড়ুন- সেলিম: পুজো-পার্বণ ক্যালেন্ডার দেখে হয় জানি, এখন দেখছি CBI-ED’র তদন্তও ভোটের ক্যালেন্ডার দেখে হচ্ছে!]

সায়নী এই ছবি পোস্ট করে লেখেন, দেখুন তো চিনতে পারছেন কিনা? এবং এটি সবকিছুর থেকে আলাদা। হ্যাসট্যাগ দিয়ে সায়নী লেখেন, মুখ্যমন্ত্রী এসএসকেএমে।
স্বভাবতই যে সায়নীর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা ছড়িয়েছিল, তিনি নিজেই মমতা ব্যানার্জির ছবি শেয়ার করে নেটিজেনদের কাছে জানতে চাইলেন, দেখ তো চিনতে পারো কিনা!

Comments
Loading...