৩ দফার পরে BJP পাচ্ছে ৬৩-৬৮ আসন, বৈশালী-রাজীবকে পাশে নিয়ে দাবি শাহের

মমতা দিদি ১০ বছরে সিঙ্গুরের জন্য কিছুই করতে পারেননি

বাংলা ছেড়ে টাটার ন্যানো যে রাজ্যে গেছিল, সেই গুজরাতের বাসিন্দা অমিত শাহ রোড শো করলেন সেই সিঙ্গুরে। ভিড়ে ঠাঁসা রোড শো দেখে উজ্জীবিত শাহ দাবি করেন, দিদির আন্দোলনে ন্যানো গেছে তো কি হয়েছে, বিজেপি বাংলায় ক্ষমতায় এসে শিল্পায়নের ঝড় বইয়ে দেবে। প্রতিটি শিল্পের জন্য পৃথক নীতি তৈরি করবে বাংলার বিজেপি সরকার, দাবি অমিত শাহের। মানুষ বুঝতে পারছেন মমতা দিদি ১০ বছরে সিঙ্গুরের জন্য কিছুই করতে পারেননি, বলেন শাহ। পাশাপাশি অমিত শাহের ঘোষণা, প্রথম ৩ দফার ৯১ আসনের মধ্যে ৬৩-৬৮ টি আসন পেয়ে গেছে বিজেপি। ৮ দফা শেষে এই সংখ্যাটা ২০০ পেরিয়ে যাবে।

প্রথম দফার ভোট শেষ হতেই দিল্লিতে সাংবাদিকদের জানিয়েছিলেন ৩০ এ ২৬। দ্বিতীয় দফার পরদিন সকালেও দাবি ছিল কার্যত এক। এবার তৃতীয় দফার পরদিন দুপুরে অমিত শাহ বলে দিলেন, ৬৩-৬৮ টি আসন জিতে ফেলেছে বিজেপি। ৮ দফা শেষে সংখ্যাটা ২০০ পেরিয়ে যাবে। 

বুধবার সিঙ্গুরের পর অমিত শাহ আসেন হাওড়া। সেখানে সদ্য তৃণমূল ত্যাগী বিজেপি প্রার্থী রাজীব ব্যানার্জি, বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তীদের হয়ে প্রচার করেন শাহ। রোড শো চলে জগদীশপুর হাট থেকে কোনা মোড় পর্যন্ত। সেখানেই তিনি আসন সংক্রান্ত দাবি করেন। পাশাপাশি তাঁর খোঁচা, মমতা ব্যানার্জির কথা শুনেই বোঝা যাচ্ছে তিনি হারছেন। 

Comments
Loading...