পুজোর পরেই রাজ্যে আসছেন অমিত শাহ। বৈঠক করবেন দক্ষিণবঙ্গের বিজেপি নেতৃত্বের সঙ্গে। বাতিল জেপি নাড্ডার বাংলা সফর।

১৯ অক্টোবর শিলিগুড়ির হোটেলে উত্তরবঙ্গে বিজেপির পদাধিকারীদের সঙ্গে বৈঠক করেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। জানা গিয়েছিল পুজোর ঠিক পরপরই নাড্ডা সংগঠনের হাল হকিতত জানতে দক্ষিণবঙ্গেও সফর করবেন। গত বুধবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছিলেন, ৬ ও ৭ নভেম্বর বর্ধমান ও মেদিনীপুরের নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন নাড্ডা। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে নাড্ডার বদলে আসছেন স্বয়ং অমিত শাহ।

রাজ্য বিজেপি সূত্রে খবর, ৫ নভেম্বর, বৃহস্পতিবার মেদিনীপুর (পূর্ব, পশ্চিম, ঝাড়গ্রাম) ও রাঢ়বঙ্গের (বাঁকুড়া, পুরুলিয়া) নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন শাহ। তারপরের দিন শুক্রবার অমিত শাহ খতিয়ে দেখবেন কলকাতা ও নবদ্বীপ জোনের সাংগাঠনিক অবস্থা। ভোটের আগে সংগঠনকে আরও মজবুত করতে দেবেন বিভিন্ন পরামর্শ এবং নির্দেশ।

কেন্দ্রীয় নেতৃত্বের বাংলা সফর ঘিরে দোটানা বিজেপির কাছে নতুন নয়। প্রথমে পুজোর আগে উত্তরবঙ্গ সফর করার কথা ছিল অমিত শাহের। কিন্তু তা বদলে গিয়ে ১৯ অক্টোবর শিলিগুড়ি পৌঁছন নাড্ডা। তারপর নাড্ডার দক্ষিণবঙ্গ সফর বদলে রাজ্যে আসছেন অমিত শাহ। বঙ্গ বিজেপির অন্দরের খবর, সংগঠনে যে রদবদল শুরু হয়েছে তারই চূড়ান্ত ধাপ শাহের বঙ্গ সফর। সেখানে একাধিক এমন সিদ্ধান্ত হতে পারে, যাকে গেম চেঞ্জিং বলে মনে করছেন গেরুয়া শিবিরের একাংশ।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us

You may also like

Mamata Banerjee Singur Movement
Mamata Banerjee Finalising