হোয়াটসআপে ভুয়ো মেসেজ থেকে টুইটার হ্যান্ডেল হ্যাক! কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ অগ্নিমিত্রা পালের

আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হল। কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেছেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী। কে বা কারা এই অ্যাকাউন্ট হ্যাক করল তদন্তে নেমেছে পুলিশ।

১১ সেপ্টেম্বর থেকে হ্যাক হয়েছে তাঁর টুইটার অ্যাকাউন্ট। একটি নম্বর থেকে হোয়াটসঅ্যাপে মেসেজ করে টুইটার কপি রাইট নিয়ে একটি ফর্ম ফিলাপ করতে বলা হয়। সেই ফর্মটি ফিলাপ করেন বিজেপি নেত্রী। এরপর ফর্মটি একটি মেইল আইডি পাঠিয়ে দেন অগ্নিমিত্রা পাল। এরপর থেকেই তাঁর অ্যাকাউন্টটি হ্যাক হয়ে গিয়েছে বলে জানিয়েছেন বিজেপি বিধায়ক। তিনি টুইটার ইন্ডিয়াকেও মেইল করে অভিযোগ জানিয়েছেন। লালবাজার থানার সাইবার ক্রাইম শাখায় করা অগ্নিমিত্রা পালের চিঠি প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে তিনি লিখেছেন, এই অ্যাকাউন্ট হ্যাক করে পরিচিত লোকজনদের নানা ধরনের ম্যাসেজ করা হচ্ছে। তাঁর টুইটারে ৫৬ হাজার ফলোয়ার আছে বলে জানিয়েছেন অগ্নিমিত্রা।

অন্যদিকে অগ্নিমিত্রার পরিচিতরা দাবি করেছে, এর পিছনে তৃণমূলের হাত থাকতে পারে। এরআগে সোমবার আসানসোলের কালিপাহাড়ি এলাকায় ধস কবলিত এলাকা দেখতে যান অগ্নিমিত্রা পাল। সেখানে তাঁকে ঘিরে গো ব্যাক স্লোগান দেওয়া হয়।

Comments
Loading...