জুয়া খেলার খবর করায় সাংবাদিককে লাইট পোস্টে বেঁধে বেধড়ক মার! ন্যাশনাল প্রেস ডে’তে অসমে চাঞ্চল্য

ন্যাশনাল প্রেস ডের দিনই এক সাংবাদিকে লাইট পোস্টে বেঁধে বেধড়ক মারধরের ভিডিও ভাইরাল। অসমের এই ঘটনায় এখন পর্যন্ত একজনকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। গুরুতর আহত সাংবাদিক ভর্তি হাসপাতালে। 

অসমের কামরূপ জেলার মির্জাতে দীপাবলি উপলক্ষে জুয়ার আসর বসে। অসমের খবরের কাগজ প্রতিদিনের সাংবাদিক মিলন মহন্ত সেই খবর করছিলেন। লাগাতার লিখছিলেন, কীভাবে জুয়ার ফাঁদে পা দিয়ে সর্বস্বান্ত হচ্ছে একের পর এক পরিবার। মিলনের খবরের জেরে তোলপাড় পড়ে গিয়েছিল প্রশাসনিক মহলে। এই অবস্থায় জাতীয় সংবাদমাধ্যম দিবসে জুয়ার কারবারিদের হাতে মার খেলেন তিনি। 

জানা গিয়েছে, রবিবার দুপুরে মির্জার একটি পানের দোকানে দাঁড়িয়েছিলেন মিলন মহন্ত। সেখানেই আচমকা ৫-৬ জন এসে ঘিরে ধরে সাংবাদিকে। তাঁকে জোর করে টেনে নিয়ে গিয়ে একটি লাইট পোস্টে বাঁধা হয়। তারপর চলে বেধড়ক মার। সাংবাদিকের হাত, পা ভেঙ্গে দেওয়া হয়েছে। মাথা ফেটেছে, ভাল শুনতে পাচ্ছেন না কানে। 

আহত সাংবাদিক পলাশ বাড়ি থানায় এফআইআর করেছেন। জাতীয় সংবাদমাধ্যম দিবসের অনুষ্ঠানে যোগ দেওয়ার সময় অসমের মুখ্য মন্ত্রীকে এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি জানান, পুলিশকে নির্দিষ্ট করে নির্দেশ দেওয়া হয়েছে। অপরাধীরা ধরা পড়বেই। দ্রুত গ্রেফতারি হবে বলে আশাবাদী কামরূপের পুলিশ সুপার। তবে এখনও কাউকে ধরতে পারেনি পুলিশ। 

স্থানীয় সূত্রে দাবি, অভিযুক্তরা এলাকায় জমি দখলে যুক্ত। দীপাবলির সময় এই গোষ্ঠীই জুয়ার আসর বসায়। মিলনের অভিযোগ তাঁকে মারতে মারতে দুষ্কৃতিরা বলছিল, তোকে কেউ বাঁচাতে আসবে না, পুলিশও না।  

Comments
Loading...