বিজেপিতে যোগ দিলেন ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল, দিল্লির ভোটে অন্যতম প্রচারক

বিজেপিতে যোগ দিলেন ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল। ৮ ফেব্রুয়ারি দিল্লি বিধানসভা ভোটে বিজেপির তারকা প্রচারক হিসেবে বড় ভূমিকা দেওয়া হচ্ছে ২৪ টি আন্তর্জাতিক টাইটেল সহ অলিম্পিকে ব্রোঞ্জ বিজেতা সাইনা নেহওয়ালকে। ২০২০ সালের টোকিও অলিম্পিকের প্রস্তুতির মধ্যেই বুধবার দিল্লিতে বিজেপির সাধারণ সম্পাদক অরুণ সিংহের উপস্থিতে গেরুয়া শিবিরে আনুষ্ঠানিকভাবে যোগ দেন এই ব্যাডমিন্টন তারকা। বিজেপির উত্তরীয় পরে সাইনা বলেন, দেশের জন্য বহু মেডেল জিতেছি। আমি নিজে কঠোর পরিশ্রমী এবং পরিশ্রমী মানুষদের পছন্দ করি। নিজে দেখেছি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কীভাবে নিজেকে উজাড় করে দেশের সেবা করছেন। আমিও তাঁর সঙ্গে দেশের জন্য কিছু করতে চাই। তিনি যোগ করেন, নরেন্দ্র স্যারের (মোদী) কাছ থেকে দারুণ অনুপ্রেরণা পাই আমি।
প্রসঙ্গত, সাইনার বিজেপিতে যোগদান নিয়ে আগেই গুঞ্জন তৈরি হয়েছিল। তাঁর দিদি আবু চন্দ্রাংশু নেহওয়াল আগেই বিজেপিতে যোগ দিয়েছেন। সাইনার নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকেও নরেন্দ্র মোদীকে নিয়ে তাঁর শ্রদ্ধা নিয়ে নেটিজেনরা ওয়াকিবহাল।
বিশ্বের প্রাক্তন এক নম্বর ব্যাডমিন্টন তারকার জন্ম হরিয়ানায়। ২৯ বছর বয়সী সাইনা খেলোয়াড়ের জীবনে এ পর্যন্ত ২৪ টি আন্তর্জাতিক টাইটেল জিতেছেন, এছাড়া লন্ডন অলিম্পিকে দেশের জন্য ব্রোঞ্জও এনে দিয়েছেন তিনি। রাজীব গান্ধী খেলরত্ন, অর্জুন পুরস্কারের খেতাব পেয়েছেন। ২০১৬ সালে পদ্মভূষণ সম্মানও পেয়েছেন সাইনা।
দিল্লি বিধানসভা ভোটের আগে সাইনা বিজেপিতে যাওয়ায় গেরুয়া শিবির বেশ মাইলেজ পাবেই বলে মনে করছে রাজনৈতিক মহল। গত বছর থেকে দেশের একাধিক বিখ্যাত খেলোয়াড় বিজেপি শিবিরে নাম লিখিয়েছেন। লোকসভা ভোটে জিতে দিল্লি থেকে সাংসদ হয়েছেন ক্রিকেটার গৌতম গম্ভীর। এছাড়া হরিয়ানা বিধানসভা ভোটের আগে কুস্তিগীর সুশীল কুমার থেকে ববিতা ফোগট, জাতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক সন্দীপ সিংহ বিজেপিতে যোগ দিয়েছেন।

Comments
Loading...