বাংলার যুবশক্তি কর্মসূচিতে শুরুতেই বিপুল সাড়া, ধন্যবাদ অভিষেকের

তৃণমূল যুব কংগ্রেসের বাংলার যুবশক্তি কর্মসূচি শুরুর পরই তাতে অংশ নিতে রাজ্যজুড়ে তরুণ তরুণীদের মধ্যে প্রবল উৎসাহ। সোশ্যাল মিডিয়াতেও বিপুল সাড়া।

বৃহস্পতিবার বিকেলে ফেসবুক লাইভে বাংলার যুবশক্তি কর্মসূচির সূচনা করেন যুব তৃণমূলের সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক ব্যানার্জি। বাংলার যুব সম্প্রদায়কে কর্মসূচিতে অংশ নেওয়ার আহ্বান জানান। বলেন, রাজনীতি থাকুক রাজনীতির জায়গায়, এবার লড়াই বাংলার মাটির স্বার্থে। করোনা পরিস্থিতি মোকাবিলা দিয়ে কর্মসূচির সূত্রপাত হবে।

যুব তৃণমূল সূত্রে খবর, বাংলার যুবশক্তি কর্মসূচির ওয়েবসাইটে ভিউ উপচে পড়েছে মাত্র ২৪ ঘণ্টার মধ্যে। ১২ জুন বিকেল ৪ টে পর্যন্ত সেই ওয়েবসাইটে ভিউ ৫০ হাজার ছাড়িয়ে গিয়েছে। সেই সময় অবধি ১১,৯০০ জন স্বেচ্ছাসেবক হিসেবে সাইটে রেজিস্টার করেছেন। শুরুতেই এমন বিপুল সাড়া পেয়ে বাংলার তরুণ তরুণীদের ধন্যবাদ জানিয়েছেন অভিষেক ব্যানার্জি।

কর্মসূচির লক্ষ্য এবং উদ্দেশ্য জানিয়ে অভিষেক ব্যানার্জির ভিডিও রিচ করেছে ৪.২ মিলিয়ন মানুষের কাছে। টোটাল ভিউ হয়েছে ১.১ মিলিয়ন। ৪৫ হাজারেরও বেশি এনগেজমেন্ট তার মধ্যে ৭ হাজারেরও বেশিবার ভিডিওটি শেয়ার করা হয়েছে।

এছাড়াও তৃণমূল সূত্রে জানানো হয়েছে, হ্যাশট্যাগ বাংলার যুবশক্তি লঞ্চের পর ৪ ঘণ্টা ধরে কলকাতা ট্রেন্ডিং লিস্টে ১ নম্বরে ছিল। এই হ্যাশট্যাগ ব্যবহার করে ৪৫ হাজার ট্যুইট করা হয়েছে বলেও জানিয়েছে তৃণমূল।

Comments
Loading...