ভোটে জিততে প্রয়োজনে ছাপ্পার পরামর্শ বিজেপি প্রার্থীর, বললেন, একটি ভোটও যেন নষ্ট না হয়

প্রতিটি ভোটের গুরুত্ব বিশাল, তাই সুযোগ বুঝে ছাপ্পা দেওয়ার নির্দেশ দিলেন উত্তর প্রদেশের বিজেপি প্রার্থী সংঘমিত্রা মৌর্য

যোগী আদিত্যনাথ, আজম খান, মানেকা গান্ধী ও মায়াবতীর পর নির্বাচনী প্রচারে বেফাঁস মন্তব্য করে বিতর্ক তৈরি করলেন বিজেপি প্রার্থী সংঘমিত্রা মৌর্য।
উত্তর প্রদেশের বদাউন কেন্দ্রের বিজেপি প্রার্থী সংঘমিত্রার মৌর্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দলীয় কর্মীদের উদ্দেশ্যে সংঘমিত্রা মৌর্যের পরামর্শ, তাঁর কেন্দ্রে ভোটের দিন কোনও ভোটার অনুপস্থিত থাকলে, সেই ভোটটা যেন নষ্ট না হয়। দলীয় কর্মীরা যেন গোপনে সেই ভোটটি দিয়ে দেন। বদাউন কেন্দ্রের বিজেপি প্রার্থীর কথায়, একটি ভোটও নষ্ট করা উচিত নয়। বিজেপি নেত্রীর কথায়, ছাপ্পা ভোট সর্বত্রই দেওয়া হয়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে সংঘমিত্রাকে বলতে শোনা গিয়েছে, সুযোগের ব্যবহার করা উচিত। ভিডিওর প্রেক্ষিতে সংঘমিত্রা মৌর্যের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কি না জানতে চাওয়া হলে, জেলা শাসক দীনেশ কুমার সিংহ সংবাদমাধ্যমকে জানান, এমন কোনও ঘটনার কথা শোনেননি তিনি। তবে অভিযোগ এলে তা খতিয়ে দেখা হবে।
নির্বাচনী বিধিভঙ্গের দায়ে এ পর্যন্ত উত্তর প্রদেশের চার নেতা শাস্তি পেয়েছেন। বিতর্কিত মন্তব্যের জেরে, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও সমাজবাদী পার্টির নেতা আজম খানকে ৩ দিনের জন্য এবং বিজেপি মন্ত্রী মানেকা গান্ধী ও বহুজন সমাজ পার্টির প্রধান মায়াবতীকে ২ দিনের জন্য নির্বাচনী প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছিল কমিশন।

Comments
Loading...