মমতাকে সেন্সর করার দাবিতে কমিশনে বিজেপি, রিপোর্ট তলব

মমতাকে সেন্সর করার দাবিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ বঙ্গ বিজেপি

বুথে CRPF গোলমাল করলে মা-বোনেরা ঘেরাও করুন! এই মন্তব্যের জেরে বিতর্কের মুখে মমতা। তাঁকে সেন্সর করার দাবিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ বঙ্গ বিজেপি। রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

বুধবার কোচবিহারে জনসভা করেন তৃণমূল নেত্রী। তাঁর অভিযোগ, রাজ্যের বিভিন্ন প্রান্তে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা অশান্তি তৈরি করছেন। গ্রামে ঢুকে মহিলাদের ভোট দিতে বাঁধা দিচ্ছেন। এই পরিস্থিতির মোকাবিলা করতে মমতা সাধারণ মানুষকে উপদেশ, CRPF জওয়ানরা গোলমাল করতে এলে মা বোনেদের একটি দল ওদের ঘিরে ধরুন। আরেক দল ভোট দিতে যান। কারা এই কাজ করছে, তাদের নাম লিখে রাখুন। পাশাপাশি মমতার পরামর্শ, অভিযোগ জানাতে হলে বাহিনীর কমান্ডান্টের নামে অভিযোগ করবেন। না হলে অভিযোগ জমা হবে না।

শুধু কেন্দ্রীয় বাহিনী নয়, রাজ্য পুলিশের একাংশও বিজেপির হয়ে কাজ করছে বলে অভিযোগ করেন মমতা ব্যানার্জি।

বুধবার সেই মন্তব্য নিয়ে মমতার বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ হন বিজেপি নেতারা। বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের দাবি, কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে কোনও রাজনৈতিক দলের সম্পর্ক নেই। কমিশন মমতা ব্যানার্জিকে কেন এখনও সেন্সর করছে না, তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন আরেক বিজেপি নেতা শিশির বাজোরিয়া।

প্রসঙ্গত, কদিন আগেই ৪৮ ঘণ্টার জন্য ব্যান করা হয়েছিল অসমের বিজেপি নেতা তথা হেভিওয়েট প্রার্থী হিমন্ত বিশ্বশর্মাকে। কিন্তু পরবর্তীতে ব্যান তুলে স্রেফ সতর্ক করে তাঁকে ছেড়ে দেয় নির্বাচন কমিশন। বিজেপির অভিযোগের প্রেক্ষিতে এবার নির্বাচন কমিশন মমতা ব্যানার্জির বিরুদ্ধে কী ব্যবস্থা নেয়, সেটাই দেখার।

Comments
Loading...