২০২১ এ BJP সাফ! বেফাঁস BJP নেতা অরবিন্দ মেনন, ঠিকই তো বলেছেন, খোঁচা তৃণমূলের

বিজেপি নেতার ফুলটস হাতছাড়া করেনি তৃণমূল

ভোটের উত্তাপ যত বাড়ছে ততই পাল্লা দিয়ে বাড়ছে বাগযুদ্ধের আঁচ। শাসক থেকে বিরোধী, সবার সুর সপ্তমে। চলছে দাবি পাল্টা দাবি, তর্ক-বিতর্কের তুফান। একদিকে বিজেপি দাবি করছে ২০০ এর বেশি আসন নিয়ে বাংলা দখল এখন শুধু সময়ের অপেক্ষা, আবার শাসক তৃণমূলের দাবি, এবার ২২৫ আসন আসছে তাদের ঝুলিতে।

বিজেপির কেন্দ্রীয় নেতারা রাজ্যে পড়ে থেকে সংগঠনে ফাইনাল টাচ দিচ্ছেন। তৈরি হচ্ছে বাংলা জেতার নীল নকশা। আর তা করতে গিয়ে বিজেপির কেন্দ্রীয় নেতা তথা বাংলার সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন বলে ফেললেন এমন কথা, যা শুনে হতবাক খোদ তৃণমূলের নেতারাও। ঠিক কী বলেছেন মেনন? 

শুক্রবার বিজেপির একটি সভায় হাজির ছিলেন মেনন। সেখানে বক্তৃতা দিতে গিয়ে আচমকাই বলে ফেলেন, ২০১৯ সালের ভোটে তৃণমূল অর্ধেক হয়ে গেছে। ২০২১ সালে বিজেপি সাফ! ভুল বুঝতে পেরে বিজেপি নেতা শুধরে নেন বক্তব্য। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। মুহূর্তে ভাইরাল মেননের মন্তব্য।  

বিজেপি নেতার ফুলটস হাতছাড়া করেনি তৃণমূল। সাংসদ তথা তৃণমূলের মুখপাত্র সৌগত রায় বলেন, উনি এক্কেবারে ঠিক কথা বলেছেন। তৃণমূলই ক্ষমতায় আসবে আর বিজেপি সাফ হয়ে যাবে। 

বিজেপির ভিন রাজ্যের নেতাদের দিকে ইদানীং তীব্র আক্রমণ শানাচ্ছে তৃণমূল। তৃণমূলের বহিরাগত তিরের অভিমুখও বিশেষ করে বিজেপির ভিন রাজ্যের নেতাদের দিকে। এই প্রেক্ষিতে মেননের বেফাঁস মন্তব্যে অস্বস্তিতে গেরুয়া শিবির।

Comments
Loading...