মন্ত্রী হতে পারেননি বলে, আবার কী পুরোনো দলে ফিরতে চাইছেন? ফেসবুক পোস্ট নিয়ে রাজীবকে খোঁচা সৌমিত্রের

মঙ্গলবার বাংলায় ৩৫৬ ধারা লাগু করার ইস্যু নিয়ে শুভেন্দু অধিকারীর বিরোধিতায় একটি ফেসবুক পোস্ট করে রাজ্য বিজেপিকে বিড়ম্বনায় ফেলেছিলেন রাজীব ব্যানার্জি। সেই সঙ্গে উস্কে দিয়েছিলেন তৃণমূলে প্রত্যাবর্তনের জল্পনা। আর তার কয়েক ঘন্টার মধ্যেই রাজীবকে তীব্র কটাক্ষ করে একের পর পর ট্যুইট করলেন রাজ্যের যুব মোর্চার সভাপতি তথা বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

মঙ্গলবার বিজেপি নেতা রাজীব ব্যানার্জিকে তাঁর খোঁচা, মন্ত্রী হতে পারেননি বলে, আবার কী পুরোনো দলে ফিরতে চাইছেন?

 

ট্যুইটে সৌমিত্রের রাজীবকে এই চাঁচাছোলা আক্রমণের পরেই ফের একবার তৎকালীন মমতা ঘনিষ্ঠ রাজীবের তৃণমূলে ফেরা নিয়ে জোর জল্পনা দেখা দিয়েছে।

মঙ্গলবার দিল্লি গিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী মন্তব্য করেছিলেন, যা যা ঘটলে রাষ্ট্রপতি শাসন জারি হয়, বাংলার অবস্থা তার থেকেও খারাপ। শুভেন্দুর এই মন্তব্যের তীব্র বিরোধিতা করে রাজীব ফেসবুকে লেখেন, মুখ্যমন্ত্রীর সমালোচনা করতে গিয়ে কথায় কথায় দিল্লি, আর ৩৫৬ ধারার জুজু বাংলার মানুষ ভালোভাবে নেবেন না।

রাজীবের বিস্ফোরক ফেসবুক পোস্ট ঘিরে তোলপাড় পরে যায় রাজ্য রাজনীতিতে। রাজ্য বিজেপি নেতৃত্বের মধ্যে অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসে। সেই সঙ্গে তীব্র হয় রাজীবের তৃণমূলে ফেরার সম্ভবনা।

আর এর জেরেই ট্যুইটারে ডোমজুড়ে বিজেপি প্রার্থীকে এক হাত নেন সৌমিত্র। রাজীবকে তাঁর তীব্র কটাক্ষ, ৪২ হাজার ভোটে হারার পরে মনে পড়ল?

রাজীবের যশ এবং কোভিডে বাংলার মানুষের পাশে থাকা প্রসঙ্গে বিষ্ণুপুরের সাংসদ বলেন, মোদী সরকার করোনার জন্য বিনামূল্যে অক্সিজেন, ভ্যাকসিন দিয়ে সবরকমের সাহায্য করছে। ঘূর্ণিঝড় যশের জন্য রাজ্যকে ৪০০ কোটি টাকা দেওয়া হয়েছে বলে দাবি করেন।

তারপরেই দ্বিতীয় ট্যুইটে সতীর্থকে তাঁর পরামর্শ, আমরা বিরোধী দল, সরকারের কাজের গঠনমূলক সমালোচনা করব। আপনি নীরব না হয়ে বিজেপি কর্মীদের পাশে থাকলে ভালো হয়।

রাজীব ব্যানার্জিকে সৌমিত্রের টিপ্পনি, আর তা না হলে গাড়ির পেছনে যে ছবিটা আছে সেটা সামনে নিয়ে আসুন।

 

এদিকে রাজ্য বিজেপি নেতাদের এই বাকযুদ্ধ নিয়ে বিজেপিকে কটাক্ষ করেছে ঘাসফুল শিবির। তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি এদিন বলেন, বিজেপির নেতাদের আগে উচিত বসে নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে নেওয়া, তারপর না হয় তৃণমূলকে নিয়ে ভাববেন।

Comments
Loading...