বাবার সঙ্গে বুথে ঢুকে বিধিভঙ্গ, শ্রুতি হাসানের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়েরের দাবি বিজেপির

MNM এর প্রধান কমল হাসান পাল্টা বিজেপির বিরুদ্ধে নির্বাচন কমিশনকে অভিযোগ জানান

২৭ মার্চ থেকে বাংলা সহ ৫ টি রাজ্যে বিধানসভা ভোট শুরু হয়েছে। মঙ্গলবার ভোট ছিল তামিলনাড়ুতে। ভোট চলাকালীন MNM দলের প্রধান কমল হাসানের মেয়ে শ্রুতি হাসানের বিরুদ্ধে নিয়মভঙ্গের অভিযোগে কমিশনের কাছে ফৌজদারি মামলা দায়ের করার আবেদন করল বিজেপি।

বিজেপির অভিযোগ, মাক্কাল নিধি মাইয়ামের প্রধান কমল হাসানের সঙ্গে বুথে ঘুরছিলেন জনপ্রিয় তারকা শ্রুতি। কিন্তু নির্বাচনের নিয়ম অনুযায়ী, একমাত্র প্রার্থীই বুথে থাকার অনুমতি পান। তাই বুথে শ্রুতি হাসানের প্রবেশ ভোটের নিয়মভঙ্গ বলে অভিযোগ বিজেপির।

এই ঘটনার পরে MNM এর প্রধান কমল হাসান পাল্টা বিজেপির বিরুদ্ধে নির্বাচন কমিশনকে অভিযোগ জানান। তাঁর অভিযোগ, বুথে বুথে ভোটারদের প্রভাবিত করতে টাকা বিলাচ্ছিল বিজেপি।

২১ এর বিধানসভা ভোটে দক্ষিণ কোয়েম্বাটুরের প্রার্থী কমল হাসান। তাই চেন্নাইতে নিজের ভোটদান পর্ব শেষ হলে এদিন কমল হাসান তাঁর কন্যা শ্রুতি এবং অক্ষরাকে নিয়ে সরাসরি দক্ষিণ কোয়েম্বাটুর ভোটকেন্দ্র পরিদর্শনে আসেন।

অভিনেতা শ্রুতি হাসানের ভোটকেন্দ্র পরিদর্শনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন জেলা নির্বাচনে কর্মকর্তাকে চিঠি দিয়েছেন বিজেপি জাতীয় মহিলা শাখার নেত্রী বনাথী শ্রীনিবাসনও।

Comments
Loading...