ভোটের দিন দিলীপ ঘোষের সঙ্গে আধা সেনার পোশাক পরে বিজেপি কর্মী কেন, প্রশ্ন তৃণমূলের

এক দলীয় কর্মীকে আধা সেনার পোশাক পরিয়ে বুথে বুথে ঘুরে ভোটারদের ভয় দেখিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, এমনই অভিযোগ করলেন তৃণমূলের আইটি সেলের সদস্য কর্ণেল দীপ্তাংশু চৌধুরী।
রবিবার ষষ্ঠ দফা লোকসভা নির্বাচনে দিলীপ ঘোষের মেদিনীপুর কেন্দ্রে ভোটগ্রহণ শেষ হয়েছে। তৃণমূল নেতা দীপ্তাংশু চৌধুরীর অভিযোগ, ভোট চলাকালীন একাধিক বুথে সেনার পোশাক পরিয়ে এক দলীয় কর্মীকে নিয়ে দাপিয়ে বেড়িয়েছেন দিলীপ ঘোষ। মঙ্গলবার নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে দুটি ছবি পোস্ট করেন দীপ্তাংশু চৌধুরী। একটি ছবিতে দেখা যাচ্ছে, মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষের পাশে আধা সামরিক বাহিনীর পোশাক পরে বসে রয়েছেন এক ব্যক্তি। অন্য ছবিতে দেখা যাচ্ছে, বিজেপির দলীয় কর্মীদের সঙ্গে কোথাও হেঁটে চলেছেন আধা সেনার পোশাক পরিহিত সেই ব্যক্তি।

ট্যুইটে দীপ্তাংশু চৌধুরী দাবি করেছেন, ওই ব্যক্তির নাম বিবেক শঙ্কর। তবে তিনি সিআরপিএফ জওয়ান নন, একজন বিজেপি কর্মী। এই ছবির মাধ্যমেই প্রমাণিত হচ্ছে, নির্বাচনের সময় সেনার পোশাক ব্যবহার করে মানুষকে ভয় দেখিয়ে আর নগদ টাকা ছড়িয়ে বিজেপি যে ভোট কিনতে চাইছে, এমনই অভিযোগ করেছেন দীপ্তাংশু চৌধুরি।
নির্বাচনের সময় সেনার নামে ভোট চেয়ে বারবার বিরোধীদের অভিযোগের মুখে পড়ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি সভাপতি অমিত শাহ। এবার দলীয় কর্মীকে সেনা পোশাক পরিয়ে বুথে বুথে ঘোরানোর অভিযোগ উঠল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে। যদিও এই প্রেক্ষিতে দিলীপ ঘোষের ঘনিষ্ঠদের পক্ষ থেকে জানানো হয়েছে, যে ব্যক্তিকে দেখা গিয়েছে তিনি আধা সেনার পোশাক নয়, সাধারণ দোকানে পাওয়া যাওয়া ক্যামোফ্লেজ পোশাক পরেছিলেন।

Comments
Loading...