Breaking: উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা ত্রিবেন্দ্র সিংহ রাওয়াতের

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন ত্রিবেন্দ্র সিংহ রাওয়াত। মঙ্গলবার রাজ্যপালের কাছে ইস্তফাপত্র জমা দিয়েছেন তিনি। জানা গিয়েছে ত্রিবেন্দ্র সিংহ রাওয়াতের পদ সামলাবেন মন্ত্রী ধন সিংহ রাওয়ত। এই ঘটনায় বিজেপির অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসে।

আগামী বছর উত্তরাখণ্ডে বিধানসভা নির্বাচন। জানা গিয়েছে, দলের অনেক বিধায়ক ত্রিবেন্দ্র সিংহ রাওয়াতের প্রতি সন্তুষ্ট ছিলেন না। এমনকি বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের কাছে একাধিক অভিযোগ জমা পড়েছিল। উত্তরাখণ্ডের পরিস্থিতি নিয়ে নড়েচড়ে বসে কেন্দ্রীয় নেতৃত্ব। এই অবস্থায় শনিবার দুই কেন্দ্রীয় পর্যবেক্ষক রমন সিংহ এবং দুষ্মন্ত গৌতম উত্তরাখণ্ডে যান। এরপর রিপোর্ট যায় দিল্লিতে। সূত্রের খবর, সেই রিপোর্টে তাঁরা জানান, ত্রিবেন্দ্র সিংহ রাওয়ত আগামী নির্বাচনে ভোটে লড়াই করলে ভবিষ্যতে দলকে বেকায়দায় পড়তে হতে পারে।

সোমবার দিল্লিতে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে দেখা করতে যান ত্রিবেন্দ্র সিংহ রাওয়াত। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে বৈঠক করেন তিনি। সূত্রের খবর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও কথা হয় রাওয়তের। এরপর মঙ্গলবারই মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন ত্রিবেন্দ্র সিংহ রাওয়ত।

Comments
Loading...