গব্বর সিংহের আদলে সাধারণের পকেট কাটছেন মোদী! ভাইরাল সিপিএমের নয়া মিম

গব্বর সিংহের ডায়লগকে হাতিয়ার করে বিজেপি আর মোদীকে নিয়ে তৈরি মিম এখন স্যোশাল দুনিয়ায় ভাইরাল

শোলের ডাকাত সর্দার গব্বর সিংহের জনপ্রিয় ডায়ালগ, ‘ইয়ে হাত মুঝে দে দে ঠাকুর’।

রিলের ডায়লগ এবার রিয়েলে ফিরে এলো। তবে হাত নয় পেট্রোল-ডিজেলের ট্যাক্স বাড়িয়ে এবং রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি করে সাধারণ মানুষের পকেট কাটছে বিজেপি। তৃণমূলের পর ভোট উৎসবের মধ্যে রান্নার গ্যাস এবং পেট্রোল-ডিজেলের আকাশছোঁয়া দাম নিয়ে সবর সিপিএম। শোলের গব্বর সিংহের ডায়লগকে হাতিয়ার করে বিজেপি আর মোদীকে নিয়ে তৈরি মিম এখন স্যোশাল দুনিয়ায় ভাইরাল।

ভাইরাল হওয়া মিমে দেখা যাচ্ছে, গব্বর-রূপী মোদীর দুই হাতে দু’টি তলোয়ার। গব্বরের মতোই হাত তুলে রয়েছেন। মিম প্লেটের উপর লেখা জনপ্রিয় ডায়ালগ, ‘ইয়ে হাত মুঝে দে দে ঠাকুর’।

আরও লেখা, ‘শোলের গব্বররা হাত কাটত। আর আজকালকার গব্বররা পেট্রোল-ডিজেলে ট্যাক্স বাড়িয়ে, রান্নার গ্যাসের সিলিন্ডারে ভর্তুকি কমিয়ে আপনার পকেট কাটে।’ সংযুক্ত মোর্চার প্রার্থীদের ভোট দিয়ে জেতানোর জন্য আরও লেখেন, গব্বরদের বিরুদ্ধে লড়তে সংযুক্ত মোর্চার প্রার্থীদের ভোট দিন।

একুশে বিধানসভা নির্বাচন শুরুর আগে বিভিন্ন ইস্যু নিয়ে মিম তৈরি হয়েছে। যার মধ্যে অন্যতম ‘দলে থেকে কাজ করার সুযোগ পাচ্ছি না’। এবার গব্বর সিংহের কালজয়ী ডায়লগ নিয়ে তৈরি মিমও বেশ জনপ্রিয়তা পাচ্ছে স্যোশাল প্লাটফর্মে।

Comments
Loading...