বিয়ে করছেন পিনারাই বিজয়নের মেয়ে বীণা, পাত্র DYFI সভাপতি মহম্মদ রিয়াজ

বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের মেয়ে বীণা বিজয়ন। পাত্র সিপিএমের যুব শাখা গণতান্ত্রিক যুব ফেডারেশন অফ ইন্ডিয়া (DYFI)-র জাতীয় সভাপতি পি এ মহম্মদ রিয়াজ। আগামী ১৫ জুন তিরুবনন্তপুরমে তাঁদের বিয়ের অনুষ্ঠান। তবে করোনা প্রোটোকল মেনে সীমিত সংখ্যক অতিথি উপস্থিত থাকছেন বিয়েতে।

পিনারাই ও কমলা বিজয়নের মেয়ে বীণা একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বেঙ্গালুরুতে তাঁর নিজস্ব একটি সফটওয়্যার কোম্পানি রয়েছে। আর রিয়াজ পেশায় একজন আইনজীবী। তবে স্কুল ও কলেজ থেকেই তিনি সক্রিয় বাম রাজনীতি করতেন। ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে রিয়াজ ডিওয়াইএফআই-এর সভাপতি পদে নির্বাচিত হন। বিভিন্ন টিভি চ্যানেলের বিতর্ক সভায় তিনি পরিচিত মুখ। ২০১৭ সালে কেন্দ্রের গো মাংস কেনা-বেচা বন্ধের নির্দেশের বিরুদ্ধে প্রতিবাদ সভার নেতৃত্বে ছিলেন রিয়াজ।

২০০৯-এর লোকসভা নির্বাচনে কোঝিকোড লোকসভা কেন্দ্র থেকে ভোটে লড়েছিলেন রিয়াজ। কিন্তু, প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের এমকে রাঘবনের কাছে মাত্র ৮০০ ভোটে পরাজিত হন।

সূত্রের খবর, ইতিমধ্যে তাঁদের বিয়ের রেজিস্ট্রি হয়ে গিয়েছে। আগামী সোমবার, ১৫ জুন তিরুবনন্তপুরমে আনুষ্ঠানিকভাবে চার হাত এক হবে। স্বভাবতই ঘটা করে কোনও অনুষ্ঠান হচ্ছে না।

Comments
Loading...