বাংলাকে গুজরাত বানাবো, শুধু বিজেপিকে ক্ষমতায় আনুন, সব ঠান্ডা হয়ে যাবে: দিলীপ ঘোষ

কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ বাংলায় নতুন কোনও ব্যাপার না। এবার সেই সমস্যার দাওয়াই বাতলে দিলেন দিলীপ ঘোষ। সোমবার বারাসতের চায়ে পে চর্চায় বিজেপির রাজ্য সভাপতি বলে দিলেন, বাংলাকে গুজরাত বানাবো। তাহলেই আর কেন্দ্রীয় বঞ্চনার কথা বলতে হবে না। এ জন্য বাংলার মানুষকে শুধু বিজেপিকে ক্ষমতায় আনতে হবে। ৫-৬ মাসের মধ্যে তা হয়ে যাবে বলেও নিশ্চিত দিলীপ ঘোষ। 

আসন্ন বিধানসভা ভোটের দিকে তাকিয়ে প্রচারে ঝাঁপিয়ে পড়েছে সব দল। প্রধান বিরোধী দল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিয়মিত ঘুরছেন। ভাইফোঁটার দিন সকালে দিলীপ বাবুর চায়ে পে চর্চা ছিল উত্তর ২৪ পরগনার বারাসাতে। সেখানে তিনি বলেন, গত ৪৫ বছর ধরে কেবল দাও আর দাও। বিজেপিকে একবার সুযোগ দিন, আমরা বাংলাকে গুজরাত বানাবো। তারপরই দিলীপ ঘোষ যোগ করেন, যাতে বাংলার শ্রমিককে পরিযায়ী হয়ে গুজরাত যেতে না হয়। বিজেপির শাসনে কাশ্মীর শান্ত হয়ে গেছে। বিজেপি বাংলাকেও শান্ত করে দেবে। 

সোমবার সকালে বারাসতের কাছারি ময়দানে কিছুক্ষণ হাঁটার পর মমতা ব্যানার্জি সরকারকে আক্রমণ করে দিলীপ ঘোষ বলেন, তৃণমূল আমলে বাংলার কোনও পরিবর্তন হয়নি। শুধু ভাইরা বড়ো লোক হয়েছে। এবার বিজেপি ক্ষমতায় এসে বাংলার প্রকৃত পরিবর্তন করবে। তৈরি হবে নরেন্দ্র মোদীর স্বপ্নের সোনার বাংলা। তখন একজন শ্রমিককেও আর বাংলা ছেড়ে গুজরাত যেতে হবে না। বলেন তিনি।

এদিন তৃণমূলের উত্তর ২৪ পরগনার নেতা তথা রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মালিকেও কটাক্ষ করতে ছাড়েননি বিজেপির রাজ্য সভাপতি। বলেন, জ্যোতিপ্রিয় যেখানে ভোটে দাঁড়াবেন সেখানেই তাঁকে হারাবো। পাশাপাশি দল বদলের বার্তা দিয়ে দিলীপ ঘোষ বলেন, আমি অক্সিজেন নিয়ে ঘুরছি। তৃণমূলের কোনও নেতার দরকার হলে বলবেন।

Comments
Loading...