শেষ মুহূর্তের গোলে হার বাঁচাল ইস্টবেঙ্গল, পঞ্জাব এফসি’র সঙ্গ ম্যাচ ড্র ১-১ গোলে

আই লিগের দ্বিতীয় ম্যাচেও জয়হীন ইস্টবেঙ্গল। শনিবার দুপুরে লুধিয়ানায় পঞ্জাব এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করল ইস্টবেঙ্গল। প্রথমেই গোল হজম করে পিছিয়ে পড়েছিল লাল-হলুদ। নির্ধারিত সময়ে মাত্র ৪ মিনিট আগে জুয়ান মেরার গোলে সমতায় ফেরে ইস্টবেঙ্গল। ২ ম্যাচ খেলে ২ পয়েন্ট নিয়ে আই লিগের শুরুতেই সমস্যায় ইস্টবেঙ্গল।
শুক্রবার রাতের সাত ঘন্টা বাস জার্নির ধকল প্রতি মুহূর্তে বোঝা গেছে ইস্টবেঙ্গল ফুটবলারদের খেলায়। শনিবার ভোর পৌনে ৪ টে নাগাদ লুধিয়ানার হোটেলে পৌঁছেছিল ইস্টবেঙ্গল। পর্যাপ্ত বিশ্রামের সুযোগ না পেয়েই মাঠে নেমে পড়তে হয়েছিল ফুটবলারদের। ম্যাচের প্রথম থেকেই ক্লান্তির ছাপ ফেলতে শুরু করে কোলাডোদের খেলায়। তবু ১০ মিনিটের মাথায় গোলের সহজ সুযোগ পেয়ে গিয়েছিলেন কোলাডো। কিন্তু তিনি সেই সুযোগ নষ্ট করেন। মাত্র ৪ মিনিটের মধ্যে এগিয়ে যায় পাঞ্জাব এফসি। সঞ্জু প্রধানের ফ্রি কিক থেকে পাঞ্জাবকে এগিয়ে দেন ড্যানিলো। গোটা প্রথমার্ধ জুড়েই ছিল পঞ্জাবের দলটির আধিপত্য। একের পর এক সুযোগ নষ্ট করেন দলের বিদেশি স্ট্রাইকার ডিপান্ডা ডিকা।
দ্বিতীয়ার্ধে কিছুটা চেষ্টা করে ইস্টবেঙ্গল। কিন্তু আক্রমণ ভাগে এদিনও চুড়ান্ত ব্যর্থ মার্কোস। যে কটা সুযোগ পাচ্ছিলেন কোনটাই কাজে লাগাতে পারছিলেন না। শেষ পর্যন্ত ৮৪ মিনিটে জুয়ান মেরার গোলে সমতায় ফেরে ইস্টবেঙ্গল। প্রায় হারা ম্যাচ থেকে কোনওক্রমে ১ পয়েন্ট নিয়ে ফিরছে লাল-হলুদ। ইস্টবেঙ্গলের পরের ম্যাচ ১০ ডিসেম্বর ইম্ফলে। প্রতিপক্ষ নেরোকা এফসি।

 

Comments
Loading...