রাহুল সিনহা: কমিশন প্রচার করতে বারণ করেছে, বাজার করতে নয়!

নিষেধাজ্ঞা চলাকালীন বুধবার সকালে বাজার করতে বেরোন রাহুল সিনহা

শীতলকুচি নিয়ে বিকৃত মন্তব্যের জেরে নির্বাচন কমিশন ৪৮ ঘন্টা ব্যান করে হাবড়ার বিজেপি প্রার্থী রাহুল সিনহাকে। নিষেধাজ্ঞা চলাকালীন বুধবার সকালে বাজার করতে বেরোন তিনি।

বাজারে গিয়ে জিনিসপত্র কেনার পাশাপাশি ঘুরে ঘুরে মানুষের সঙ্গে কথা বলেন হাবড়ার বিজেপি প্রার্থী। বিধিভঙ্গের অভিযোগের বিরুদ্ধে হাবড়ার বিজেপি প্রার্থী জানান, অনেক দিন পর বাজার করতে বেরোলাম। ভোট নিয়ে ব্যস্ত থাকায় বাজার করার সুযোগ হচ্ছিল না। এর পরই বিরোধীদের কটাক্ষ করে বলেন, কমিশন প্রচার কর্মসূচিতে নিষেধাজ্ঞা জারি করেছে। কিন্তু বাজার করতে তো বারণ করেনি।

বিজেপি প্রার্থী রাহুল সিনহা জানান, বাজার সেরে বাড়ি গিয়ে চাষি ভাইদের হয়ে চাষের খেতে নামবেন।

এর আগে একটি সভাতেও দেখা গিয়েছিল রাহুল সিনহাকে। তখন তাঁর বক্তব্য ছিল, আমি প্রচার করিনি সভা শুনতে এসেছিলাম। তা নিয়েও বিতর্ক হয়।

রাহুল সিনহাকে নিন্দা করে জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, কমিশনের নিষেধাজ্ঞা না মেনে রাস্তায় নেমে পড়লেন রাহুল সিনহা! আমি হলে শান্তি মাথা পেতে নিয়ে ঘরে বসে থাকতাম। বিজেপিকে খোঁচা দিয়ে বলেন, এই দলের সব লিডারই বোকা। নয়তো এমন কাজ কেউ করে নাকি!

চতুর্থ দফার শীতলকুচিকাণ্ডে মৃত ৪ জনকে নিয়ে সাম্প্রদায়িক উস্কানিমুলক মন্তব্য করেন রাহুল সিনহা। তিনি বলেছিলেন, কেন্দ্রীয় বাহিনী ৪ জনের জায়গায় ৮ জনকে মেরে দিলেও চিন্তার কোনও কারণ থাকত না। এই মন্তব্যের জেরে রাহুল সিনহার প্রচারে ৪৮ ঘন্টার জন্য নিষেধাজ্ঞা জারি করে কমিশন।

Comments
Loading...