দুর্দিনে দলে ফেরার আহ্বান জানিয়ে শোভনকে ফোন ফিরহাদের, অবস্থান স্পষ্ট করলেন না প্রাক্তন মেয়র

তৃণমূলে খোঁজ পড়ল শোভন চট্টোপাধ্যায়ের। প্রাক্তনকে ফোন বর্তমান মেয়রের। দলের কাজে ফেরার আহ্বান। তবে শোভন চট্টোপাধ্যায়ের কাছ থেকে ইতিবাচক সাড়া মেলেনি বলে সূত্রের খবর।

সূত্রের খবর, রবিবার দুপুরে শোভন চট্টোপাধ্যায়কে ফোন করেন ফিরহাদ হাকিম। শোনা যাচ্ছে, ফোনে ফিরহাদ হাকিম বলেন, দলের দুর্দিনে শোভন যেন আর মুখ ফিরিয়ে না রাখেন। তাঁকে দেখা করার কথাও বলেন ফিরহাদ হাকিম। সূত্রের খবর, শোভন চট্টোপাধ্যায় ‘ঘুমোবো’ বলে দেখা করার প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন।
শোভন চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবনে টানাপোড়েনের প্রেক্ষিতে তৃণমূলের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়। কলকাতার মেয়র, আবাসন ও দমকল দফতরের মন্ত্রীর দায়িত্ব ছাড়েন শোভন। তাঁর জায়গায় মেয়রের দায়িত্ব পান ফিরহাদ হাকিম। শোভনের ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব পান স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। এতে তৃণমূলের সঙ্গে দূরত্ব আরও বাড়ে শোভনের।
কয়েকমাস আগে রায়চকে বেড়াতে গিয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হুমকির মুখে পড়েছিলেন বলে দাবি করেছিলেন শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তখন পুলিশ কর্তাদের ফোন করেও সাড়া পাননি বলে অভিযোগ করেছিলেন শোভন চট্টোপাধ্যায়। মাঝখানে তাঁর বিজেপির যোগ দেওয়া নিয়ে গুজব ছড়িয়েছিল। কিন্তু তিনি বিজেপিতে যাননি।

এই প্রেক্ষিতেই এবার ফিরহাদ হাকিমের ফোন গেল শোভন চট্টোপাধ্যায়ের কাছে।

Comments
Loading...