এসি গাড়িতে বসে গৌতম গম্ভীর, কড়া রোদে হাত নাড়ছেন ‘বডি ডাবল’, ফের বিতর্কে পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী

আপ প্রার্থী আতিশির বিরুদ্ধে আপত্তিকর প্যাম্ফলেট বিলির অভিযোগের পর নয়া বিতর্কে পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী তথা প্রাক্তন জাতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। নির্বাচনী প্রচারে বেরিয়ে দিল্লির গরমে কাহিল হয়ে পড়েছিলেন, তাই নিজে শীততাপ নিয়ন্ত্রিত গাড়ির ভেতরে বসে, হুড খোলা গাড়িতে ‘বডি ডাবল’কে ব্যবহার করে প্রচার চালান, এমনই দাবি করেছে আম আদমি পার্টি।
শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গিয়েছে, গাড়ির চালকের আসনের পাশে বসে রয়েছেন বিজেপি প্রার্থী গৌতম গম্ভীর। আর হুডখোলা গাড়িতে দাঁড়িয়ে কালো টুপি মাথায়, গেরুয়া উত্তরীয় গলায় ঠিক তাঁর মতোই দেখতে এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই আপ সহ বিজেপি বিরোধী দলগুলি তীব্র কটাক্ষ করেছেন গৌতম গম্ভীরের বিরুদ্ধে। প্রথমে দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া ছবিটি ট্যুইট করেন। একই ছবি শেয়ার করে ‘গম্ভীর ব্যাপার’ বলে ব্যঙ্গ করেছেন জম্মু অ্যান্ড কাশ্মীর পিপলস’ মুভমেন্ট দলের নেত্রী তথা জেএনইউয়ের শেহলা রশিদ। নেটিজেনদের কারও কারও প্রশ্ন, প্রচারে বেরিয়েই যদি সূর্যের মুখোমুখি হতে ভয় পান বিজেপি প্রার্থী, তাহলে সাংসদ হিসেবে মানুষের জন্য পথে নেমে কাজ করবেন কী করে?

আর ট্যুইটারে এই ছবির বিষয়ে গৌতম গম্ভীরের প্রতিক্রিয়া, হারের আভাস পেয়ে আম আদমি পার্টির নেতারা এখন তাঁর ‘ক্লোন’ নিয়ে পড়েছেন। তবে প্রাক্তন জাতীয় ক্রিকেটার একবারও অভিযোগ অস্বীকার করেননি।

Comments
Loading...