৫ ই সেপ্টেম্বর থেকে একগুচ্ছ নতুন অফার জিওর, ৭০০ টাকায় মিলবে ১০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা

জিওর তৃতীয় বর্ষপূর্তির আগেই বড় ঘোষণা মুকেশ আম্বানীর। সোমবার রিলায়েন্সের বার্ষিক জেনারেল মিটিং থেকে জিওর ফাইবার টু হোম (এফটিটিএইচ) সার্ভিসের কথা ঘোষণা করলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কর্ণধার মুকেশ আম্বানী। জানালেন, আগামী ৫ সেপ্টেম্বর জিও-র তিন বছর পূর্তির দিন থেকে চালু হচ্ছে জিও গিগা ফাইবার পরিষেবা।
এতে ১০০ এমবিপিএস থেকে ১ জিবিপিএস গতিতে ইন্টারনেট পরিষেবা পাবেন গ্রাহকরা। ন্যূনতম ৭০০ টাকা খরচে পাওয়া যাবে ১০০ এমবিপিএস গতিতে ইন্টারনেট পরিষেবা। আর ১০ হাজার টাকা মূল্যের অফারে মিলবে ১ জিবিপিএস গতি। যেখানে আমেরিকায় গড় ইন্টারনেট স্পিড ৯০ এমবিপিএস, সেখানে জিও গিগা ফাইবার পরিষেবার ন্যূনতম অফারটিতেই মিলবে ১০০ এমবিপিএস গতি, দাবি জিওর চেয়ারম্যান মুকেশ আম্বানীর।
জিও গিগা পরিষেবার মাধ্যমে আজীবন দেশের যে কোনও প্রান্তে বিনামূল্যে ভয়েস কল করতে পারবেন গ্রাহকরা, ঘোষণা মুকেশ আম্বানীর। সেই সঙ্গে মাসিক অতিরিক্ত ৫০০ টাকা খরচ করলেই আমেরিকা, কানাডায় আনলিমিটেড আইএসডি কল করা যাবে বলে ঘোষণা রিলায়েন্স কর্ণধারের। মুকেশ আম্বানীর দাবি, সারা বিশ্বে যে দামে ডেটা পরিষেবা দেওয়া হয়, তার এক দশমাংশ দামেই দেশের কাছে জিও ফাইবার পরিষেবা পৌঁছে দিচ্ছেন তাঁরা। সেই সঙ্গে রিলায়েন্সের সঙ্গে চুক্তিবদ্ধ বেশ কিছু সংস্থার সিনেমার মুক্তির দিন ঘরে বসেই শো দেখতে পারবেন প্রিমিয়াম গ্রাহকরা। ‘ফার্স্ট ডে, ফার্স্ট শো’ দেখার জন্য আর সিনেমা হলের বাইরে লাইন দিতে হবে না বলে ঘোষণা মুকেশ আম্বানীর।
জিও ফাইবার প্রিভিউ সার্ভিস নিয়ে ইতিমধ্যেই চরম উৎসাহ প্রকাশ করেছেন দেশের দেড় কোটি মানুষ। মুকেশ আম্বানী জানান, ২০ কোটি বাসিন্দাকে জিও ফাইবার পরিষেবার ছাতার তলায় আনাই তাঁদের লক্ষ্য। এখন ৫ লক্ষ পরিবারকে জিও ফাইবারের ট্রায়াল প্যাক ব্যবহারেরও সুবিধা দেওয়া হচ্ছে বলে জানান রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কর্ণধার।

Comments
Loading...