কোভিড পজিটিভ রাহুল গান্ধী, আরোগ্য কামনা মোদীর, সংক্রমিত আনন্দ শর্মা, কেজরিওয়ালের স্ত্রী

এবার করোনা সংক্রমিত রাহুল গান্ধী। মঙ্গলবার নিজেই টুইট করে একথা জানান। তিনি লেখেন, মুদৃ উপসর্গ ছিল। কোভিড পরীক্ষার পর দেখলাম রিপোর্ট পজিটিভ। যাঁরা সংস্পর্শে এসেছিলেন, তাঁদের কোভিড বিধি মেনে চলার আবেদন করেন তিনি।

রাহুল গান্ধীর দ্রুত আরোগ্য কামনা করে ট্যুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সোমবারই কোভিড পজিটিভ হয়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ। কোভিড টিকা নিয়েও আক্রান্ত হন তিনি। প্রাক্তন প্রধানমন্ত্রী ভর্তি দিল্লির এইমসে। এরপরেই শোনা গেল রাহুল গান্ধীর সংক্রমণের কথা।

এদিন সকালেই রাহুল গান্ধী আরেকটি টুইট করেন। সেখানে ১৮ বছর বেশি বয়সীদের কোভিড টিকা নিয়ে প্রধানমন্ত্রীকে তুলোধনা করেন তিনি। বলেন,১৮-৪৫ বছর বয়সীদের জন্য বিনামূল্যে টিকা নেই। দামের কোনও নিয়ন্ত্রণ না থাকায় মিডলম্যান দাম নিয়ন্ত্রণ করবে। বলেন, গরিবরা ভ্যাকসিন পাবে কিনা তার কোনও নিশ্চয়তা নেই। একইদিনে করোনা সংক্রমিত হয়েছেন প্রবীণ কংগ্রেস নেতা আনন্দ শর্মা। তিনিও ভর্তি দিল্লির এইমসে। সংবাদ সংস্থা এএনআই একটি টুইট করে একথা জানিয়েছে।

দিল্লিজুড়ে ক্রমশই বাড়ছে করোনা সংক্রমিতের সংখ্যা। করোনায় আক্রান্ত হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনীতা কেজরিওয়াল। এরপরেই আইসোলেশনে যান মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। করোনা সংক্রমিত হয়েছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীও।

Comments
Loading...