গডসের মতোই দেশপ্রেমী গোপাল, তাকে সম্মান জানিয়ে পুরস্কৃত করা হবে, জানাল হিন্দু মহাসভা

জামিয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিবাদী পড়ুয়াদের লক্ষ্য করে গুলি চালানোয় অভিযুক্ত গোপাল শর্মাকে প্রকৃত দেশভক্ত বলে আখ্যা দিল হিন্দু মহাসভা। গডসের সাথে তার তুলনা টেনে এই কাজের জন্য তাকে পুরস্কৃত এবং সংবর্ধিত করা হবে। শুধু তাই নয়, তাকে প্রয়োজনীয় আইনি সহায়তাও দেওয়া হবে বলে জানালেন হিন্দুত্ববাদী সংগঠনের মুখপাত্র অশোক পাণ্ডে। এদিকে কংগ্রেস নেতা রাহুল গান্ধী প্রশ্ন তুলেছেন, রামগোপালকে কে বা কারা টাকা দিয়েছে গুলি করার জন্য? তাদের খুঁজে বার করা হোক। ইতিমধ্যেই এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
শুক্রবার অশোক পাণ্ডে বলেন, জামিয়ার ক্যাম্পাসের বাইরে যারা দেশবিরোধী কাজে লিপ্ত ছিল, তাদের গুলি করেছে রামভক্ত গোপাল। তাই তাকে নিয়ে আমাদের সংগঠন গর্বিত। গোপালের গুলি চালনায় দোষের কিছু খুঁজে পাচ্ছেনা হিন্দু মহাসভা। অশোক বলেন, ঠান্ডা মাথায় খুন করা আর দেশের স্বার্থে কাউকে সরিয়ে ফেলা, এই দুটোর মধ্যে অনেক তফাৎ রয়েছে। হিন্দু মহাসভার দাবি, আলিগড়, জামিয়া, জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় এবং শাহিন বাগে যারা প্রতিবাদ করছে, তারা দেশবিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত। তাই তাদের গুলি করেই মারা উচিত।
উল্লেখ্য বৃহস্পতিবার মহাত্মা গান্ধীর প্রয়াণ দিবসে দিল্লির জামিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের সামনে থেকে  রাজঘাট পর্যন্ত একটি মিছিলের আয়োজন করেছিলেন সিএএ, এনআরসি-র বিরুদ্ধে আন্দোলনরত পড়ুয়ারা। গত প্রায় দু’মাস ধরে তাঁরা লাগাতার আন্দোলন চালিয়ে যাচ্ছেন। এদিন গোপাল মিছিলের সামনে এসে একটি বন্দুক বের করে মিছিলকারীদের লক্ষ্য করে গুলি চালিয়ে দেয়। তাতে জখম হন জামিয়া বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র।
সমস্ত আইনি সহায়তা দেওয়া হবে ওই রামভক্তকে

Comments
Loading...