তৃণমূল-পিকে বিচ্ছেদ নিয়ে ভুয়ো খবর, আবার বিজেপিকে কটাক্ষ আইপ্যাকের

সানডে টাইমস কলকাতা নামে ওই পোর্টালের খবর অনুযায়ী, ভোট কুশলী প্রশান্ত কিশোর ঘনিষ্ঠ মহলে মমতা ব্যানার্জি এবং তৃণমূল সম্পর্কে চরম উষ্মা প্রকাশ করেছেন

ভোটের মুখেই তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছেদ করল আই-প্যাক। তৃণমূলের হারের ব্যাপারে নিশ্চিত পিকের সংস্থা। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে সানডে টাইমস কলকাতা নামে একটি ওয়েব পোর্টালে প্রকাশিত খবর। শুক্রবার আইপ্যাক জানাল খবর মিথ্যে। বিজেপি মরিয়া হয়ে সমর্থক মিডিয়ার মাধ্যমে এই সব ভুয়ো খবর ছড়াচ্ছে বলেও দাবি পিকের আইপ্যাক।

সানডে টাইমস কলকাতা নামে ওই পোর্টালের খবর অনুযায়ী, ভোট কুশলী প্রশান্ত কিশোর ঘনিষ্ঠ মহলে মমতা ব্যানার্জি এবং তৃণমূল সম্পর্কে চরম উষ্মা প্রকাশ করেছেন। পিকে অভিযোগ করেছেন, মমতা ব্যানার্জি কোনও পরামর্শ শুনতে চান না। পোর্টালটির প্রতিবেদনে দাবি করা হয়, পিকে তৃণমূল নেত্রীকে নন্দীগ্রাম থেকে ভোটে দাঁড়াতে বারণ করেছিলেন, শোনেননি মমতা। পাশাপাশি ভোটের দিন তৃণমূল নেত্রী যেভাবে বুথ আগলে বসেছিলেন, তারও তীব্র নিন্দা করেছেন পিকে।

[আরও পড়ুন- ২১’এর নন্দীগ্রাম কি পথ দেখাচ্ছে ২৪’এর বারাণসীকে! তৃণমূলের ট্যুইটে তুমুল জল্পনা]

আই-প্যাকের তরফে দাবি করা হয় পুরো খবরটাই ভুয়ো। বিজেপি কিছু সমর্থক সংবাদ মাধ্যমকে দিয়ে এসব করাচ্ছে। কদিন আগেই আইপ্যাকের সমীক্ষা বলে একটি মনগড়া সমীক্ষা ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেবারও আইপ্যাক ট্যুইট করে বিজেপির আইটি সেলকে কটাক্ষ করেছিল। তার সপ্তাহ পেরোতে না পেরোতেই আবার ফেক নিউজের পর্দাফাঁস।

Comments
Loading...