বাড়ছে করোনা সংক্রমণ! এবার সংক্রমিত হলেন কলকাতা মেডিকেল কলেজের অধ্যক্ষ!

একের পর এক করোনা সংক্রমণের খবর আসছে কলকাতা মেডিকেল কলেজে। দিন দিন অস্বস্তি বাড়ছে এই নিয়ে। এবার করোনা সংক্রমিত হলেন কলকাতা মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ মঞ্জু বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার দুপুরে তার রিপোর্ট পজিটিভ আসে। তবে তিনি ভর্তি হবেন কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে অধ্যক্ষ ছাড়াও গ্রিন বিল্ডিংয়ের আইসিইউ এবং সিসিইউ’তে কাজ করা চিকিৎসকদের মধ্যে ১৪ জন করোনা পজিটিভ। হাসপাতালের সুপার স্পেশালিটি ব্লকের নয় ও দশ তলায় চিকিৎসক এবং নার্সদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। সেখানে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন সব মিলিয়ে প্রায় ৩২ জন চিকিৎসক ও নার্স। একের পর এক নার্স ও ডাক্তার সংক্রমিত হওয়ায় উদ্বেগ ছড়িয়েছে রোগীদের মধ্যেও।

প্রসঙ্গত,রাজ্য সরকার কলকাতা মেডিকেল কলেজ ও হাসপাতালকে করোনা স্পেশালিটি হাসপাতাল হিসেবে ঘোষণা করেছে ।আপাতত ১০০০টি বেড মজুত ওই হাসপাতালে।

কল্যাণ সমিতির চেয়ারম্যান তথা রাজ্যের মন্ত্রী নির্মল মাজি বলেন, “আপাতত গ্রিন বিল্ডিংয়ে কাজ করা কোভিড পজিটিভ ওই চিকিৎসকেরা কোয়ারেন্টিনে থাকছেন। কোনও অসুবিধা হলে ভর্তির ব্যবস্থাও তৈরি আছে।” নির্মল মাজি নিজেই এখন করোনা পজিটিভ। ওই হাসপাতালেই তিনি চিকিৎসাধীন আছেন।

Comments
Loading...