দলবদলের জল্পনা ওড়ালেন লকেট, মমতাকে কটাক্ষ করে কুণালকে পাল্টা খোঁচা বিজেপি সাংসদের 

মমতা ব্যানার্জি যাতে না হারেন, আপনার সেদিকটা দেখা উচিত। ট্যুইটের জবাবে কুণাল ঘোষকে তীব্র কটাক্ষ লকেট চ্যাটার্জির। 

তৃণমূলের রাজ্য সম্পাদক সোমবার লকেট চ্যাটার্জিকে মেনশন করে একটি ট্যুইট করেন। যার জেরে বিজেপি সাংসদের দলবদল নিয়ে তুঙ্গে ওঠে জল্পনা। কুণাল লেখেন, তারকা প্রচারকের তালিকায় নাম থাকা সত্তেও ভবানীপুরে প্রচারে না যাওয়ায় আপনাকে ধন্যবাদ। সেই সঙ্গে লকেটের দলত্যাগের সম্ভবনা আরও বাড়িয়ে তিনি বলেন, আশা করবো সেই দিন আবার ফিরে আসবে যখন আপনি আপনার রাজনৈতিক জীবন আবার শুরু করবেন। 

তৃণমূলের মুখপাত্রের এই ট্যুইটার জেরেই লকেটের দলবদল নিয়ে গুঞ্জন শুরু হয় রাজ্য রাজনীতিতে। বিশেষত বাবুল সুপ্রিয়র পদ্ম ত্যাগের পরেই পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম দাবি করেছিলেন, বিজেপি থেকে একজন বড় নাম তৃণমূলে আসছেন। 

কুণালের ট্যুইটের পাল্টা ট্যুইট করে নিজের জল্পনা উড়িয়েছেন হুগলির বিজেপি সাংসদ। তৃণমূল মুখপাত্রকে তাঁর কটাক্ষ, আপনি আগে নিশ্চিত করুন, তৃণমূল নেত্রী যেন না হারেন। সেই সঙ্গে ভবানীপুরে প্রচারে না থাকা নিয়ে লকেটের ব্যাখ্যা, দল আমায় উত্তরাখণ্ডের নির্বাচনের সহ পর্যবেক্ষক করেছে। যার জেরেই এখন নির্বাচনের কাজে ব্যস্ত। 

যদিও লকেটের কটাক্ষের জবাবে ফের ট্যুইটে জবাব দিয়েছেন তৃণমূলের রাজ্য সম্পাদক। তিনি বলেন, আপনি আপনার দলের হয়ে কথা বলবেন সেটাই স্বাভাবিক, কিন্তু তা সত্ত্বেও এখনও বিজেপি প্রার্থীর নাম উচ্চারণ করলেন না। সেই সঙ্গে কুণালের ফের ইঙ্গিতে মোড়া মন্তব্য, নজর একদিকে লক্ষ্য আরেক দিকে। 

Comments
Loading...