আজ মমতার সভা অধিকারী পরিবার ছাড়াই! আরও ৩ বিধায়ক অনুপস্থিত থাকতে পারেন

আজ পশ্চিম মেদিনীপুরে মমতা ব্যানার্জির সভা। শুভেন্দু অধিকারীকে কেন্দ্র করে দলের মধ্যে তীব্র টানাপড়েনের মধ্যেই এদিন তৃণমূল নেত্রী কী বার্তা দেন তার দিকে তাকিয়ে দল। সূত্রের খবর, মেদিনীপুরের সভায় অধিকারী পরিবারের কেউ থাকছেন না। অথচ এদিনের সভায় দুই মেদিনীপুরে এবং ঝাড়গ্রামের সমস্ত বিধায়ক ও সাংসদকে উপস্থিত থাকতে বলা হয়েছে।

সূত্রের খবর, শুভেন্দু অধিকারী তো বটেই, কাঁথির সাংসদ শিশির অধিকারী এবং তমলুকের বিধায়ক দিব্যেন্দু অধিকারীও আজকের সভায় থাকছেন না, যা রাজনৈতিকভাবে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। কিন্তু অধিকারী বাড়ি ছাড়াও আর কোনও বিধায়ক এদিনের সভায় অনুপস্থিত থাকেন কিনা সেদিকেই নজর রাজনৈতিক মহলের। সূত্রের খবর, আরও অন্তত৩ জন তৃণমূল বিধায়ক এদিনের সভায় অনুপস্থিত থাকতে পারেন।

সূত্রের খবর, শুভেন্দু অধিকারীকে বাদ দিয়েই মেদিনীপুরের নির্বাচনী কৌশল সাজাচ্ছেন তৃণমূল নেত্রী। এদিনের সভা থেকেই তিনি দেখে নিতে চান, আরও কোন কোন বিধায়ক শুভেন্দুর সঙ্গে রয়েছেন। শুভেন্দু অধিকারী ইস্যুতে মমতা ব্যানার্জি অত্যন্ত ক্ষুব্ধ। দলের শীর্ষ নেতৃত্বকে তিনি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, শুভেন্দু ইস্যু ক্লোজড চ্যাপ্টার। তাঁকে বাদ দিয়েই সামনের দিকে তাকাতে হবে। পূর্ব মেদিনীপুরের সাংগঠিক কিছু রদবদলও করতে পারেন তৃণমূল নেত্রী। তবে শুভেন্দু তো বটেই, তিনি এদিন সরাসরি অধিকারী পরিবারকেও কড়া বার্তা দিতে পারেন বলে খবর।

রবিবার সন্ধ্যাতেই পশ্চিম মেদিনীপুরের পৌঁছেছেন মমতা ব্যানার্জি। এদিন দুপুর ১২ টায় তাঁর মেদিনীপুর কলেজ মাঠে সমাবেশ।

 

Comments
Loading...