Mamata: যত কেস দেবে তত দীর্ঘজীবী হব… জানেন কমিশনকে কী জবাব দিচ্ছেন তৃণমূল নেত্রী?

মোদী অস্ত্রে কমিশনকে বিঁধলেন মমতা

ভোট চলাকালীন নরেন্দ্র মোদী বাংলায় এসে প্রচার করছেন। তাঁর বেলা বিধি ভঙ্গ হয় না? যত দোষ আমার বেলায়! 

এবার মোদী অস্ত্রেই কমিশনকে বিঁধলেন মমতা। বললেন, মোদী করেছেন বলেই করেছি। উনি না করলে করতাম না। পাশাপাশি কমিশনকে নিশানায় এনে মমতার মন্তব্য, আমাকে ওরা যত কেস দেবে, আমি তত দীর্ঘজীবী হব। তারপরই মুখ্যমন্ত্রী টানেন মোদীর প্রসঙ্গ। 

চতুর্থ দফার ভোটের ঠিক আগের দিন মমতার সভা ছিল পূর্ব বর্ধমান জেলায়। প্রতিটি সভা থেকেই মমতা দফায় দফায় আক্রমণ করেন বিজেপি ও অমিত শাহকে। মমতার নিশানা থেকে বাদ যায়নি কেন্দ্রীয় বাহিনীও। এদিন ফের একবার বলেন, CRPF বিজেপির হয়ে কাজ করছে। আমি CRPF কে সম্মান করি কিন্তু যতদিন তারা এটা করে যাবে আমি প্রতিবাদ করবই। ওদের বিরুদ্ধে বলবই। তারপরই মোদী-শাহকে তোপ দেগে তৃণমূল নেত্রী বলেন, প্রধানমন্ত্রী অনেক কিছু বলেন। অমিত শাহ অনেক আপত্তিকর কথা বলেন। তখন বিধি ভঙ্গ হয় না। কিন্তু মমতা কিছু বললেই বিধি ভঙ্গ? মমতা বলেন আগেও তাঁকে অনেক শো কজ করেছে কমিশন। উদ্দেশ্য প্রণোদিত ভাবে ভোটের মুখে তাঁর মুখ বন্ধ করা হয়েছিল বলেও জানান মমতা। 

[আরও পড়ুন: চতুর্থ দফায় হুগলির ১০ আসনে ভোট, ২০১৬ আর ‘১৯ এর ভোটে কী ফলাফল ছিল?]

সেই সঙ্গে জানিয়ে দেন কী উত্তর দেবেন নির্বাচন কমিশনকে। তৃণমূল নেত্রী বলেন, প্রধানমন্ত্রী যা বলেন তা নিয়ে কমিশন কিছু বলে না। পরীক্ষা পে চর্চা করলে বিধি ভঙ্গ হয় না? আমি জনগণের সঙ্গে আছি। সেটাই জানাব কমিশনকে। 

Comments
Loading...