নয়া নাগরিকত্ব আইন ও নাগরিক পঞ্জির বিরোধিতায় পরপর ৩ দিন পদযাত্রা পর এবার জনসভা করবেন মমতা ব্যানার্জি (Mamata Public Meeting)। বৃহস্পতিবার ও শুক্রবার রানি রাসমনি রোড ও পার্ক সার্কাস ময়দানে জনসভা করবেন তিনি।

নয়া নাগরিকত্ব আইন (সিএএ) এবং এনআরসির বিরুদ্ধে শুরু থেকেই সরব মমতা ব্যানার্জি। নাগরিকত্ব সংশোধনী বিল আইনে পরিণত হওয়ার পরই সর্বাত্মক আন্দোলনে নামার ডাক দেন তৃণমূল নেত্রী। জানিয়ে দেন এ রাজ্যে নয়া নাগরিকত্ব আইন এবং এনআরসি লাগু করতে হলে তা করতে হবে তাঁর মৃতদেহর উপর দিয়ে। সোমবার উত্তর ও মধ্য কলকাতায় বিশাল পদযাত্রার পর মঙ্গলবার যাদবপুর থেকে যদুবাবুর বাজার পর্যন্ত মিছিল করেন মমতা ব্যানার্জি। বুধবার তিনি হাঁটবেন হাওড়া থেকে ধর্মতলা। পাশাপাশি তৃণমূলের তরফে জানানো হয়েছে সিএএ ও এনআরসির বিরোধিতায় পরপর দুটি প্রকাশ্য জনসমাবেশও করবেন দলনেত্রী (Mamata Public Meeting)।

তৃণমূল সূত্রে খবর, বৃহস্পতিবার রানি রাসমনি রোডে যুব তৃণমূল ও তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে জনসভা। বিকেল ৪ টেয় সেই সমাবেশে বক্তব্য রাখবেন মমতা ব্যানার্জি। শুক্রবার পার্ক সার্কাস ময়দানে দ্বিতীয় জনসভা। সেদিন দুপুর ৩ টেয় বক্তৃতা করবেন মমতা ব্যানার্জি।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, টানা পদযাত্রার পর জোড়া জনসভা থেকে নয়া নাগরিকত্ব আইন এবং নাগরিক পঞ্জির বিরুদ্ধে সুর আরও চড়া করবেন মমতা ব্যানার্জি।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us

You may also like

Army Called In