ক্রিকেটীয় পরিভাষায় পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে ট্যুইট মনোজ তিওয়ারির, কাকে খোঁচা?

'Great Partnership by u 2' দু’জন কে কে?

পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে এবার ক্রিকেটীয় ভাষায় কটাক্ষ করে ট্যুইট করলেন মনোজ তিওয়ারি। ক্রমাগত পেট্রোলের দাম বৃদ্ধিকে একটি অসাধারণ ক্রিকেট ইনিংসের সঙ্গে তুলনা করেন বাংলার তারকা ক্রিকেটার। পেট্রোলের পাশাপাশি ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে তিনি বলেন, দাম বাড়ানোর যাত্রায় ডিজেলও সমান তালে পার্টনারশিপ করে গেছে।

ট্যুইটে তিনি লেখেন দুজনেরই দারুন পার্টনারশিপ হয়েছে। মনোজের মন্তব্য, সাধারণ মানুষের বিরুদ্ধে এই খেলা এতটা সহজ ছিল না, কিন্তু তোমরা দুজনেই তা করে দেখিয়েছো।

 কিন্তু প্রশ্ন উঠছে, Great Partnership by u 2 কথাটি লিখে কোন দুজনকে কটাক্ষ করলেন মনোজ? পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে চিন্তার ভাঁজ সাধারণ মানুষের কপালে। এই অবস্থায় দাঁড়িয়ে ক্রিকেটীয় ভাষায় মনোজের ট্যুইট যে চমকপ্রদ তা বলাই যায়।

[আরও পড়ুন- ক্ষমতায় এলে সরকারি কর্মীদের সপ্তম বেতন কমিশন, সাগর থেকে প্রতিশ্রুতি অমিত শাহের]

অন্যান্য অনেক তারকার মত মনোজ তিওয়ারিও ট্যুইটারে বেশ অ্যাক্টিভ। একাধিক ইস্যুতে তাঁকে নানান সময় ট্যুইট করতে দেখা গেছে। এর আগে দিল্লির কৃষক আন্দোলনের সমর্থনে মার্কিন পপস্টার রিহানা, পরিবেশ কর্মী গ্রেটা থুনবার্গ ট্যুইট করেন। রিহানাদের ট্যুইটের তীব্র সমালোচনা করেছিল কেন্দ্রীয় সরকার। কেন্দ্রের পাশে দাঁড়িয়ে সচিন, বিরাট, অক্ষয়ের মত একাধিক তারকা রিহানাদের সমালোচনা করেন। আর এই ঘটনায় রিহানাদের পাশে দাঁড়িয়ে নাম না করে সচিনদের সমালোচনা করেছিলেন মনোজ। রাজনৈতিক মহল মনে করছে, পেট্রোল ডিজেল এর দাম বৃদ্ধি নিয়ে মনোজের ট্যুইট যেন মিছরির ছুরি। মিষ্টি কিন্তু ধারালো।

Comments
Loading...