ময়দানে চালু পরিবহণ কর্মীদের ভ্যাকসিনেশন ক্যাম্প

পরিবহণ কর্মীদের জন্য ভ্যাকসিনেশন ক্যাম্পের উদ্বোধন হল ময়দানে। রাজ্যের পরিবহণ মন্ত্রী হয়েছেন ফিরহাদ হাকিম। জয় পাওয়ার পরেই তিনি জানিয়েছিলন প্রথম কাজ হবে করোনা মোকাবিলা। সেইমত মঙ্গলবার থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় পরিবহণ কর্মীদের জন্য ভ্যাকসিনেশন ক্যাম্পের উদ্বোধন হয়ে গেল।

ময়দান ছাড়াও মঙ্গলবার থেকে রাজ্যের তিন জায়গায় ভ্যাকসিনেশন ক্যাম্পের উদ্বোধন হয়। সল্টলেক-হাওড়া, তারাতলা বাস ডিপো এবং কলকাতা পুরসভার টেন্টে এই ভ্যাকসিনেশনের কাজ কাজ ইতিমধ্যেই শুরু হচ্ছে।

পরিবহণ দফতর সূত্রে জানা গিয়েছে, রাজ্যের নয়া পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম ময়দানের ভ্যাকসিনেশন ক্যাম্পে উপস্থিত ছিলেন। নয়া পরিবহণ মন্ত্রী ও পুরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পরেই হাকিম জানিয়েছেন, শুধু পরিবহণ কর্মী নয়, হকারদেরও টিকা দেওয়া হবে। সেইমত শহরের বিভিন্ন সিনেমা হলকে হকারদের ভ্যাকসিনেশন ক্যাম্প হিসেবে বেছে নেওয়া হয়।

আরও জানা গিয়েছে, রাজ্যের পরিবহণ দফতর প্রত্যেক বাস সংগঠনকে ড্রাইভার, কন্ডাক্টরদের নামের তালিকা পাঠাতে বলেছে। সেই তালিকায় বাসের লাইসেন্স নম্বর, জেলার নাম, আধার নম্বর সহ সব তথ্য লিখে জমা দিতে হবে। সেই অনুযায়ী টিকাকরণ হবে।

Comments
Loading...